বুধবার, ০৮ Jul ২০২০, ০৮:২৮ অপরাহ্ন

মাদারীপুরে ২ জনের করোনায় মৃত্যু।

মাদারীপুরে ২ জনের করোনায় মৃত্যু।

 

মাদারীপুর প্রতিনিধি ও টেকেরহাট সংবাদদাতা।
মাদারীপুরে গত ২৪ ঘন্টায় আরো ২৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ১২জন, রাজৈরে ৭জন ও শিবচরে ৪জন। আক্রান্তদের মধ্যে সদরের দুই জন করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার ও বুধবার মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৫ জন। জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯৩ জনে। শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় ৯৫ জনের ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ২৩ জনের রিপোর্ট পজেটিভ ও বাকিদের নেগেটিভ পাওয়া গেছে। আজ আক্রান্তদের মধ্যে এনসিসি ব্যাংকের দুই কর্মকর্তা, এক পুলিশ সদস্য ও ব্যবসায়ী রয়েছে। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২৯৩ জনের মধ্যে সদর উপজেলায় ৯৬ জন, শিবচর উপজেলায় ৪৮ জন, রাজৈর উপজেলায় ৮৯ জন এবং কালকিনি উপজেলায় ৬০ জন। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ১০৫ জন চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১৭৮ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৫ জন। এ পর্যন্ত জেলা থেকে ঢাকায় নমুনা প্রেরণ করা হয়েছে ৩ হাজার ৭৫৫ জনের। ফলাফল পাওয়া গেছে ৩হাজার ২১৩ জনের।
সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন বলেন, মাদারীপুর পৌরসভার পাঠককান্দি এলাকার সেলুন ব্যবসায়ী রঞ্জন কুমার শীল (৬০) নামে এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে বুধবার রাত সাড়ে ৮ টার দিকে সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন থাকা মৃত্যু বরণ করেন। এর করোনা পজেটিভ এসেছে। এ ছাড়াও সদর উপজেলার মস্তফাপুর এলাকার ইদ্রিস হাওলাদার (৬০) নামে এক ব্যক্তি মঙ্গলবার সকালে করোনার উপসর্গ নিয়ে মারা যায়। ইদ্রিস হাওলাদারের রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে মাদারীপুর জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৫ জন। যার মধ্যে সদর উপজেলায় ৩ জন এবং শিবচর উপজেলায় ২ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020

Design & Developed by : JM IT SOLUTION
error: Content is protected !!