বুধবার, ০৮ Jul ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন

রাজৈরে ত্রান বিতরনকে কেন্দ্র করে সংঘর্ষ ।

রাজৈরে ত্রান বিতরনকে কেন্দ্র করে সংঘর্ষ ।

রাজৈর প্রতিনিধি। মাদারীপুরের রাজৈরে ত্রান বিতরন ও এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২জন গুলিবিদ্ধসহ ৮জন আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে উপজেলার উত্তর সীমান্তে পান্থাপাড়া নামক স্থানে। আহতদের মধ্যে দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলি ৬জন আটক করেছে।
পুলিশ ও বিশ^স্ত স্থানীয় সুত্র জানায়, ঢাকার ব্যবসায়ি এলাকার এক যুবক লক্ষন দাস উপজেলার কবিরাজপুর ইউনিয়নের পান্থাপাড়া মোড়ে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারে ত্রান হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করছিলেন । এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান টিপু সুলতানের ভাই কামরুজ্জামানসহ ২০/২৫ যুবক মোটর সাইকেল নিয়ে মহড়া দেয়। এ নিয়ে বাকবিন্ডার একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় । এ সংঘর্ষ একপর্যায়ে ব্যাপক রুপ লাভ করে। সংঘর্ষ চলাকালে ছড়া গুলি বর্ষিত হয়। এতে দুইজন গুলিবিদ্ধসহ ৮জন আহত হয় । আহত দুই গুলিবিদ্ধ বাদল খোন্দকারকে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে ও মোকা মাতুব্বরকে ফরিদপুর মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং এছাড়া আরেক আহত কাদের মাতুব্বরকেও ফরিদপুর মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি হয়। তবে বাদল খোন্দকারের অবস্থা আশংকাজনক।
ঠিকাদার লক্ষন দাস জানান, এলাকাবাসীর আহবানে ত্রান দিতে ঢাকা থেকে এলাকায় আসি এবং ১৪শত পরিবারে ত্রান বিতরন করি। আরো ৭শত পরিবারের ত্রান আমার গোডাউনে মৌজুদ রয়েছে। বাধার মুখে পড়ে ত্রান বিতরন কার্যক্রম বন্ধ রয়েছে। মৌজুদকৃত ত্রান বিতরন করতে পারবো কি না তা নিয়ে আমি শংকিত।
চেয়ারম্যান টিপু সুলতান জানান, ত্রান বিতরনে বাধা দেয়া হয়নি। সদ্য ঢাকা থেকে আসায় তাকে হোম কোয়ারেন্টাইনে থাকাতে বলা নিয়ে বিতন্ডা বাধে। অন্যদিকে একে অপরকে দোষারুপ করায় গুলি বর্ষনের ঘটনা নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে ওসি তদন্ত আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে ৬জনকে আটক করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020

Design & Developed by : JM IT SOLUTION
error: Content is protected !!