1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
আমিন বাজার এলাকা হতে ১১ বছরের শিশু ও ১ জন নারী উদ্ধারসহ ০৩ সক্রিয় শিশু ও নারী পাচারকারী গ্রেফতার - Madaripur Protidin
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা জেলার আশুলিয়া থেকে ৯০৪ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার। রাজধানীর বসুন্ধরা থেকে হিজবুত তাহ্রীর ঢাকাউত্তরের প্রধান সমন্বয়ক’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ মাদারীপুরের ৪ উপজেলায় ৪৪২টি পূজা মন্ডপে চলছে শারদীয়া দুর্গোৎসবের প্রস্তুতি মুন্সিগঞ্জের গজারিয়া হতে কুখ্যাত রিটু বাহিনী প্রধান ১৫ মামলার আসামী রিটু ও তার দুই সহযোগীকে ২টি বিদেশী অস্ত্র, গুলি এবং মাদকসহ আটক করেছে র‌্যাব-৪ রাজধানীর কল্যাণপুর এলাকা থেকে ৯০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজৈরে দুর্গা পুজার প্রস্তুতি সভা শরীয়তপুরের পালং থেকে ২০০ পসি ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। টেকেরহাটে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা । ছেলে আহত । মুকসুদপুরে প্রবাসী ছোট ভাইয়ের সনদে বড় ভাই চাকুরি করার অভিযোগ। এ অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ।

আমিন বাজার এলাকা হতে ১১ বছরের শিশু ও ১ জন নারী উদ্ধারসহ ০৩ সক্রিয় শিশু ও নারী পাচারকারী গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৫১ জন পঠিত

অফিস রিপোর্টঃ এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃংখলা রক্ষায় কাজ করে আসছে। জঙ্গীবাদ, খুন, ধর্ষণ, নাশকতা এবং অন্যান্য অপরাধের পাশাপাশি শিশু ও নারী পাচারকারী চক্রের সাথে সম্পৃক্ত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা সচেষ্ট।
৭সেপ্টেম্বর সুনির্দিষ্ট অভিযোগ ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, কিছু নারী ও শিশু পাচারকারী পূর্ব পরিকল্পনামতে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে ১১ বছরের শিশুসহ একজন নারীকে মোটা অংকের বেতনে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে ভারতে পাচার করার প্রস্তুতি নিচ্ছিলো এবং সে অভিযোগ গ্রহণের ৪ ঘন্টার মধ্যে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ৭সেপ্টেম্বর সন্ধায় সাভার মডেল থানাধীন আমিন বাজার ফুট ওভার ব্রীজের নিচে বিশেষ অভিযান পরিচালনা করে নাবালিকা শিশু ও একজন নারী উদ্ধারপূর্বক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য (১) মোঃ আক্তারুজ্জামান বশির (৪২) জেলা-পটুয়াখালী (২) মোঃ শহীদ মিয়া (৫১) জেলা-পটুয়াখালী এবং (৩) মোঃ মানিক বেপারী (৫৩) জেলা-লক্ষীপুর’দের গ্রেফতার করতে সমর্থ হয়।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, রাজধানীর বিভিন্ন এলাকা হতে অসহায় গরীব ছোট বাচ্চাসহ নারীদের মোটা অংকের বেতনে চাকরি প্রদানের আশ্বাস দেখিয়ে ভারত ও বিভিন্ন দেশে নারী ও শিশু পাচার করে আসছিলো।
উক্ত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতেও এইরুপ নারী ও শিশু পাচারকারী অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৯১,৫৮৬
সুস্থ
৩০৭,১৪১
মৃত্যু
৫,৬৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৮০
সুস্থ
১,৫৪২
মৃত্যু
১৮
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!