1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
কক্সবাজারের রামু থেকে ১৯,৭০০ পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার - Madaripur Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরের রাজনীতি সংঘাতমুখী। ৭ই মার্চ র‌্যালিতে ফটো সেশনকে কেন্দ্র করে আওয়ামলীগের দুই গ্রুপের সংঘর্ষ। ৫জন আহত। পটুয়াখালীর হতে ওয়ারেন্টভুক্ত আসামী পটুয়াখালী ক্যাম্প কর্তৃক গ্রেফতার। টেকনাফের বড়ইতলী থেকে ৪৯,৫০০ পিস ইয়াবা উদ্ধার ২ জন মাদক কারবারী গ্রেফতার টেকনাফে ৭২০ ক্যান বিয়ার উদ্ধার এবং ১ টি পিকআপ জব্দসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার বরগুনার আমতলী হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার। রাজধানীর মিরপুরে তিন ছিনতাইকারী র‌্যাবের হাতে আটক। রাজৈরে হাসানকান্দী হাজ্বী আনসারি উদ্দিন খান হাফেজী ও নূরানী মাদ্রাসার এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন পটুয়াখালীতে পলাতক আসামী গ্রেফতার। সাভার, ভাষানটেক,তেজগাঁও ও যাত্রাবাড়ীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন‘আনসার আল ইসলাম’এর ৪ সক্রিয়সদস্যকে গ্রেফতার। উগ্রবাদী পুস্তিকা ও লিফলেট উদ্ধার। রাজৈর কোভিট ১৯ টিকাদান কেন্দ্রে ভির বাড়ছে।

কক্সবাজারের রামু থেকে ১৯,৭০০ পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১০০ জন পঠিত

অফিস রিপোর্টঃ কক্সবাজারের রামু থানাধীন খুনিয়াপালং ইউপিস্থ দেচুয়াপালং নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১৯,৭০০ পিস ইয়াবাসহ ০১ জন রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।
১৪ জানুয়ারী ১৬.৪০ ঘটিকায় এ অভিযান পরিচালিত হয় ।
কক্সবাজার র‌্যাব-১৫ জানায় , গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার রামু থানাধীন খুনিয়াপালং ইউপিস্থ দেচুয়াপালং নতুন বাজার সংলগ্ন আব্দুল গণি চেয়ারম্যান এর সড়কের মাথায় পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল ১৪জানুয়ারী উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী মোঃ রফিক আলম (৩৮) (রোহিঙ্গ), পিতা- মৃত আশু আলী, সাং- বালুখালী রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প নং- ১৭, ব্লক- ৮ইই, মাঝি- জামাল, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারকে ধৃত করে এবং অপর একজন দৌড়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে সে জানায়, তার নিকট মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১৯,৭০০ (ঊনিশ হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, পলাতক আসামীর সহযোগীতায় সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!