1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ঢাকা জেলার আশুলিয়া থেকে ৯০৪ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার। - Madaripur Protidin
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূচির পাশাপাশি শ্রমিক, অস্বচ্ছল, অভাবগ্রস্থদের মাঝে মাস্ক পৌঁছে দিচ্ছে র‌্যাব-৪। র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর সদর হতে গাঁজার গাছসহ ০১ জন গাঁজা চাষী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার।  র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর সদর হতে গাঁজার গাছসহ ০১ জন গাঁজা চাষী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার।  রাজৈরে বাংলাদেশ হেল্থ এসিষ্টটেন্ট এসোসিয়েশনর কর্মবিরতি পালন। টিকাদান ও চিকিৎসা সেবা ব্যাহত। মুকসুদপরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় তিনজনের মৃত্যু । মাদারীপুরে প্রতিদিন সন্ধ্যা ৭টার পর অভিভাবক ছাড়া কোনো শিক্ষার্থী বা উঠতি বয়সী ছেলেরা বাড়ির বাইরে বের হতে পারবে না   আমতলী থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা। এলাকায় অধিপত্য বিস্তারে মুকসুদপরের গ্রামে দুই গ্রুপের সংঘর্ষেআরও একজনের মৃত্যু। র‌্যাব-৪ এর অভিযানে গাজীপুরের কালিয়াকৈর থেকে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানের ০৩ প্রতারক গ্রেফতারঃ চাকরিপ্রার্থী ১৮ ভুক্তভোগী উদ্ধার। র‌্যাব-৪ এর অভিযানে গাজীপুরের কালিয়াকৈর এলাকা হতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানের ০৩ প্রতারক গ্রেফতারঃ চাকরিপ্রার্থী ১৮ ভুক্তভোগী উদ্ধার।

ঢাকা জেলার আশুলিয়া থেকে ৯০৪ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৭৯ জন পঠিত

অফিস রিপোর্টঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব-৪ এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশা-পাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

র‌্যাব জানায়, ১৯ অক্টোবর গোপন সূত্রে জানা যায়, আশুলিয়া থানাধীন ইয়ারপুর এলাকায় মোঃ ইকবাল হোসেন @ লেবু @ লেদু তার নিজ বসতবাড়ীতে অবৈধ মাদকদ্রব্য ভারতীয় তৈরী ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে মজুত করে রেখেছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ১৯ অক্টোবর ২০২০ তারিখ রাত ১১.৫৫ ঘটিকা মোঃ ইকবাল হোসেন @ লেবু @ লেদু এর বসতবাড়ীতে অভিযান পরিচালনা ৯০৪ বোতল ফেন্সিডিল, ৩টি মোবাইল এবং নগদ ১২,৬৭০/-টাকাসহ আসামী ১। মোঃ ইকবাল হোসেন @ লেবু @ লেদু (৪৮) এবং ২। মোছাঃ নার্গিস বেগম (৩৭), উভয় জেলা- গোপালগঞ্জদ্বয়’কে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় স্বামী-স্ত্রী এবং তারা দীর্ঘদিন যাবৎ দেশের ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে কৌশলে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে নিজ বসতবাড়ীতে মজুত ও বিক্রয় করে আসছিল।
উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫৫,০৯১
সুস্থ
৩৬৯,৪৯২
মৃত্যু
৬,৪৯৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯২
সুস্থ
২,২৭৪
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!