1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে কোটিপতি অসহায় বাবার পাশে সমাজসেবা অধিদপ্তর - Madaripur Protidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে নানার বাড়ি বেড়াতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাজৈরে বিকাশ এজেন্টেসহ দুইজনকে কুপিয়ে দেড় লক্ষাধিক টাকা ছিনতাই । গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মাদারীপুরে মাস্টার্স পরীক্ষার্থীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা ॥ এক নারী গ্রেফতার । মাদারীপুরে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ জেলার শীর্ষ সন্ত্রাসী আটক । সাভারের চাঞ্চল্যকর স্কুলছাত্রী নীলা হত্যা মামলার এজাহারভুক্ত দুইজন আসামীকে গ্রেফতার রাজৈরে শোক সভা ও দোয়া মাহফিল ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার বিচারের দাবী মুকসুদপুরে মানববন্ধন মাদারীপুরে বাস চাপায় শিশু নিহত । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ॥ অত:পর সন্তান প্রসব । মাদারীপুরে ২০ বছর পর অভিযুক্ত আসামীর ১০ বছর সশ্রম কারাদন্ড

মাদারীপুরে কোটিপতি অসহায় বাবার পাশে সমাজসেবা অধিদপ্তর

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৬ জন পঠিত

মাদারীপুর প্রতিনিধি।
মাদারীপুরে চিকিৎসার অভাবে ৫দিন ধরে হাসপাতালের ফ্লোরে পড়ে থাকা বাবার পাশে দাঁড়িয়েছে জেলা সমাজসেবা অধিদপ্তর। মুমুর্ষ নুরু মাতুব্বরের দেখাশোনা করার জন্য অস্থায়ীভাবে একজন আয়াও নিয়োগ দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয় তার চিকিৎসা কার্যক্রম।
মাদারীপুর সদর হাসপাতালের দায়িত্বে থাকা সমাজসেবা কর্মকর্তা মো. রাসেদুল জানান, গত রোববার থেকে হাসপাতালের দোতলার ফ্লোরে মুমুর্ষ অবস্থায় পড়ে থাকেন এক সময়ের তাজ বিড়ি ফ্যাক্টরীর মালিক ও কোটিপতি ব্যবসায়ী নুরু মাতুব্বর। ৫ দিন পেরিয়ে গেলেও নুরু মাতুব্বরের পরিবারের পক্ষ থেকে কেউ নেয়নি কোন খোঁজখবর। বিষয়টি নিয়ে দৈনিক যুগান্তর অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর তার চিকিৎসার দায়িত্ব নেয় সমাজসেবা অধিদপ্তর। পরে মুমুর্ষ নুরু মাতুব্বরকে দেখাশোনা করার জন্য আছিয়া আক্তার নামে একজন আয়া অস্থায়ীভাবে নিয়োগ দেয়া হয়েছে। গত ৪দিনে স্যালাইল ছাড়া কিছু না খেতে পারলেও এখন আয়ার মাধ্যমে বৃহস্পতিবার ভোর থেকে ফল ও নরম খাবার খাচ্ছেন তিনি। সঠিক চিকিৎসা পেলে নুরু আবারও স্বাভাবিক জীবনে ফিরতে পারবে বলে আশা সংশ্লিষ্টদের।
জানা যায়, বেশ কয়েক বছর আগে বন্ধ হয়ে যায় মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়া বন্দর এলাকার ‘তাজ বিড়ি ফ্যাক্টরী। পরে ফ্যাক্টরীর মালিক নুরু মাতুব্বর বাড়ি বিক্রি করে ছেলে আবু সাঈদকে লন্ডন পাঠান পড়াশুনা করাতে। লন্ডন থেকে ফিরে এসে ছেলে বিয়ে করে ঢাকায় ব্যবসা করছেন। পরে নুরু মাতুব্বরের বিঘার পর বিঘা জমি তিন মেয়ে ও এক ছেলেকে লিখে দেয়ার পাশাপাশি তাদের সভ্রান্ত পরিবারে বিয়েও দেন। অথচ, গত ১৫ বছর ধরে বাড়িছাড়া ৬৫ বছর বয়সী ওই বাবা। মানুষের দ্বারে দ্বারে ঘুরে খাবার সংগ্রহ করলেও আজ চিকিৎসার অভাবে মত্যুশয্যা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৫৯,১৪৮
সুস্থ
২৭০,৪৯১
মৃত্যু
৫,১৬১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,২৭৫
সুস্থ
১,৭১৪
মৃত্যু
৩২
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!