1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে মহাতান্ত্রিক গুরুর মূলহোতা হাকিম চৌধুরীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার - Madaripur Protidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে নানার বাড়ি বেড়াতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাজৈরে বিকাশ এজেন্টেসহ দুইজনকে কুপিয়ে দেড় লক্ষাধিক টাকা ছিনতাই । গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মাদারীপুরে মাস্টার্স পরীক্ষার্থীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা ॥ এক নারী গ্রেফতার । মাদারীপুরে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ জেলার শীর্ষ সন্ত্রাসী আটক । সাভারের চাঞ্চল্যকর স্কুলছাত্রী নীলা হত্যা মামলার এজাহারভুক্ত দুইজন আসামীকে গ্রেফতার রাজৈরে শোক সভা ও দোয়া মাহফিল ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার বিচারের দাবী মুকসুদপুরে মানববন্ধন মাদারীপুরে বাস চাপায় শিশু নিহত । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ॥ অত:পর সন্তান প্রসব । মাদারীপুরে ২০ বছর পর অভিযুক্ত আসামীর ১০ বছর সশ্রম কারাদন্ড

মাদারীপুরে মহাতান্ত্রিক গুরুর মূলহোতা হাকিম চৌধুরীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৭ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি:
টেলিভিশনে বিজ্ঞাপন দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারনা করে লাখ লাখ হাতিয়ে নেয়ার মূলহোতা হাকিম চৌধুরীকে গ্রেফতার করেছে মাদারীপুর জেলা পুলিশ। ১৩ সেপেটম্বর রোববার ভোরে চট্টগ্রামের রাউজান থেকে তাকে গ্রেফতার করা হয়।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, টাকার বিনিময়ে মহাতান্ত্রিক গুরু সব রোগ সারাতে পারে, ভারতীয় জি-বাংলা ও দেশের বেশ কয়েকটি টিভিতে দীর্ঘদিন ধরে এমন বিজ্ঞাপন দিয়ে আসছে একটি প্রতারক। নানা ধরনের রোগের মুক্তির কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে প্রতারনা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে তারা। গত ৯ আগস্ট এই প্রতারকচক্রের কাছে মাদারীপুরের এক গৃহীনি ৫৮ লাখ টাকা খুইয়ে বিচারের আশায় সদর মডেল থানায় একটি মামলা করে। পরে অভিযান চালিয়ে গত ২৬ আগস্ট প্রথম ধাপে ৪ লাখ টাকা উদ্ধারসহ এই চক্রের সদস্য জসিম উদ্দিন ও আবদুর রহমান আমানকে চট্টগ্রামের রাউজান থেকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ৪দিন অভিযান চালিয়ে মূলহোতা হাকিম চৌধরীকে রোববার ভোরে একই স্থান থেকে গ্রেফতার করে মাদারীপুর জেলা পুলিশ। হাকিমকে নিয়ে দ্বিতীয় ধাপের অভিযান শেষে স্থানীয় থানায় আইনিপ্রক্রিয়ার মাধ্যমে তাকে মাদারীপুর নিয়ে আসা হবে।
পুলিশের এই কর্মকর্তা আরো জানান, চেহারা পরিবর্তণ করে টিভিতে বিজ্ঞাপন দেয়া হাকিমকে সহজেই কেউ চিনতে পারতো না। এই চক্রের ১৮ থেকে ২০ জন সদস্য রয়েছে। যারা সবাই চট্টগ্রাম থেকে সারাদেশে প্রতারণা কাজে লিপ্ত। বিনাপুঁজিতে এদের প্রত্যেকের মাসে প্রায় আয় ৬ থেকে ১২ লাখ টাকা। বাকি সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৫৯,১৪৮
সুস্থ
২৭০,৪৯১
মৃত্যু
৫,১৬১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,২৭৫
সুস্থ
১,৭১৪
মৃত্যু
৩২
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!