1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে মাস্টার্স পরীক্ষার্থীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা ॥ এক নারী গ্রেফতার । - Madaripur Protidin
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা জেলার আশুলিয়া থেকে ৯০৪ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার। রাজধানীর বসুন্ধরা থেকে হিজবুত তাহ্রীর ঢাকাউত্তরের প্রধান সমন্বয়ক’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ মাদারীপুরের ৪ উপজেলায় ৪৪২টি পূজা মন্ডপে চলছে শারদীয়া দুর্গোৎসবের প্রস্তুতি মুন্সিগঞ্জের গজারিয়া হতে কুখ্যাত রিটু বাহিনী প্রধান ১৫ মামলার আসামী রিটু ও তার দুই সহযোগীকে ২টি বিদেশী অস্ত্র, গুলি এবং মাদকসহ আটক করেছে র‌্যাব-৪ রাজধানীর কল্যাণপুর এলাকা থেকে ৯০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজৈরে দুর্গা পুজার প্রস্তুতি সভা শরীয়তপুরের পালং থেকে ২০০ পসি ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। টেকেরহাটে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা । ছেলে আহত । মুকসুদপুরে প্রবাসী ছোট ভাইয়ের সনদে বড় ভাই চাকুরি করার অভিযোগ। এ অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ।

মাদারীপুরে মাস্টার্স পরীক্ষার্থীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা ॥ এক নারী গ্রেফতার ।

  • প্রকাশিত : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩ জন পঠিত

মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুর সরকারি কলেজের মাস্টার্স পরীক্ষার্থী রিমন সরদারকে (২৫) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা মামলায় আকলিমা বেগম নামে এক নারীকে গ্রেফতার করেছে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ। শনিবার সকালে শহরের লেকেরপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। রিমন সদর উপজেলার ব্রাহ্মনদী গ্রামের গোলাম সরদারের ছেলে। এ হত্যার প্রতিবাদে শনিবার সকালে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর শহরের লেকেরপাড়ে মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে তর্কবিতর্কে ওই এলাকার রাজীব খালাসী ও সজিব খালাসী (দুই ভাই) তাদের লোকজন নিয়ে রিমনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। প্রথমে রিমনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রিমন শুক্রবার মারা যায়। শনিবার সকালে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
মাস্টার্স পরীক্ষার্থী রিমন হত্যার প্রতিবাদে শনিবার সকালে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। প্রথমে রিমনের গ্রামের বাড়ি সদর উপজেলার ব্রাহ্মনদী থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা সদর হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে পালন করা হয় মানববনন্ধন। এদিকে এ ঘটনায় নিহতের বড় ভাই আনিছুর সরদার ৬জনকে আসামী করে শুক্রবার রাতে মাদারীপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলো, রাজীব খালাসী (৩২), সজীব খালাসী (৩২), আকলিমা বেগম (৫৫), তৃপ্ত (২০), রাব্বি ফরাজী (২৩) ও আসাম মাতুব্বর (২৪)। পরে অভিযান চালিয়ে শনিবার সকালে আকলিমা বেগম নামে একজনকে গ্রেফতার করে পুলিশ।
মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, রিমন হত্যার ঘটনায় তার ভাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় এক নারীকে আমরা গ্রেফতার করেছি। বাকীদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৯১,৫৮৬
সুস্থ
৩০৭,১৪১
মৃত্যু
৫,৬৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৮০
সুস্থ
১,৫৪২
মৃত্যু
১৮
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!