1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মুকসুদপরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় তিনজনের মৃত্যু । - Madaripur Protidin
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন। টাকা ছাড়া কোন সেবা মেলেনা । রাজৈরে ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ সদস্যের সংবাদ সম্মেলন । ইউপি নির্বাচনের আগাম প্রস্তুতি। রাজৈরে আলোচনা সভা বরগুনার আমতলীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার।  কলাপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামী  গ্রেফতার। মুকসুদপুরে ৪ খুনের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল । রাজধানীর মিরপুরে ৪৮১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারি গ্রেফতার। প্রাইভেটকার জব্দ। র‌্যাব-৪ এর পৃথক অভিযানে ভুয়া চাকুরিদাতা প্রতিষ্ঠানের ২৩ প্রতারক গ্রেফতার; ভুক্তভোগী ৫০ জন উদ্ধার কক্সবাজারের রামু থেকে ১৯,৭০০ পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার মুকসুদপুরে ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার বিচার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু– মিছিল

মুকসুদপরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় তিনজনের মৃত্যু ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৪৭ জন পঠিত

রাজৈর প্রতিনিধি।
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে গত সোমবার সকালে (২৩-১১-২০) এলাকায় প্রভাব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে । নিহতরা হলো রাঘদী গ্রামের মৃত জলিল শেখের ছেলে কালাম শেখ (২৫), দাসেরকান্দী গ্রামের মোসলেস ফকিরের ছেলে কালাই ফকির (৪৫) ও শ্রীযুতপুর গ্রামের করিম মোল্লার ছেলে সাহিদ মোল্যা (৪০) ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত সোমবার (২৩-১১-২০) সকাল ৮টার দিকে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে উক্ত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের সমর্থকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের প্রায় ২০জন আহত হয়। প্রতিপক্ষের হাতে গুরুতর আহত কালাম শেখকে (২৫) ওইদিন রাজৈর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
এ ঘটনায় আহত কালাই ফকির ও সাহিদ মোল্লাসহ ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর বুধবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় কালাই ফকির (৪৫) ও রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাহিদ মোল্লার (৪০) মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় বর্তমানে চরম উত্তেজনা বিরাজ করছে। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঐসব এলাকায় ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

ওসি আবু বকর মিয়া জানান, উপজেলার রাঘদী ইউনিয়নে সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে । পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৮,৩২৯
সুস্থ
৪৭৩,১৭৩
মৃত্যু
৭,৯২২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬৯৭
সুস্থ
৭৩৬
মৃত্যু
১৬
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!