1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মুকসুদপুরে ৪ খুনের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল । - Madaripur Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরের রাজনীতি সংঘাতমুখী। ৭ই মার্চ র‌্যালিতে ফটো সেশনকে কেন্দ্র করে আওয়ামলীগের দুই গ্রুপের সংঘর্ষ। ৫জন আহত। পটুয়াখালীর হতে ওয়ারেন্টভুক্ত আসামী পটুয়াখালী ক্যাম্প কর্তৃক গ্রেফতার। টেকনাফের বড়ইতলী থেকে ৪৯,৫০০ পিস ইয়াবা উদ্ধার ২ জন মাদক কারবারী গ্রেফতার টেকনাফে ৭২০ ক্যান বিয়ার উদ্ধার এবং ১ টি পিকআপ জব্দসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার বরগুনার আমতলী হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার। রাজধানীর মিরপুরে তিন ছিনতাইকারী র‌্যাবের হাতে আটক। রাজৈরে হাসানকান্দী হাজ্বী আনসারি উদ্দিন খান হাফেজী ও নূরানী মাদ্রাসার এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন পটুয়াখালীতে পলাতক আসামী গ্রেফতার। সাভার, ভাষানটেক,তেজগাঁও ও যাত্রাবাড়ীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন‘আনসার আল ইসলাম’এর ৪ সক্রিয়সদস্যকে গ্রেফতার। উগ্রবাদী পুস্তিকা ও লিফলেট উদ্ধার। রাজৈর কোভিট ১৯ টিকাদান কেন্দ্রে ভির বাড়ছে।

মুকসুদপুরে ৪ খুনের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ।

  • প্রকাশিত : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১০৮ জন পঠিত

টেকেরহাট ও মুকসুদপুর সংবাদদাতা।
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক দুটি সংঘর্ষে ৪ খুনের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়ন বাসি । শনিবার সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত ঘন্টা ব্যাপি উপজেলার রাঘদী নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় । এ মানববন্ধনে নিহতের স্বজনরাসহ এলাকার ৫শতাধিক নারী পুরুষ অংশগ্রহন করে । বিক্ষোভ মিছিলটি মহাসড়কের রাঘদী ব্রিজ থেকে এক কিলোমিটার দুরে টেকেরহাট বন্দরে আসে । এখানেও তারা মানববন্ধন করে । এসময় মহাসড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয় । মানববন্ধন চলাকালে ডাঃ শামীম হাওলাদারের সভাপতিত্বে খুনিদের বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, এবাদুল, জাহিদ, জাহাঙ্গীর, তুষার, নিহত কালাম শেখের স্ত্রী সোভা বেগম, কালাই ফকিরের স্ত্রী সেফালী বেগম, সাহিদ মোল্যার স্ত্রী শিল্পী বেগম প্রমুখ ।

উল্লেখ্য গত নভেন্বর ২৩-১১-২০২০ তারিখে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে এলাকায় প্রভাব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষ উক্ত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এ সংঘর্ষে সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের সমর্থক তিনজন নিহত হয় ।
নিহতরা হলো রাঘদী গ্রামের মৃত জলিল শেখের ছেলে কালাম শেখ (২৫), দাসেরকান্দী গ্রামের মোসলেম ফকিরের ছেলে কালাই ফকির (৪৫), শ্রীযুতপুর গ্রামের করিম মোল্লার ছেলে সাহিদ মোল্লা (৪০) । এছাড়া গত ৩১ মার্চ উক্ত দুই পক্ষের মধ্যে এক সংঘর্ষে সাজাহান শেখ নামে আরও একজন নিহত হয় ।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, এ ঘটনায় মোট ৪ জন গ্রেফতার ও ৭৫ স্বেচ্ছায় আদালতে আতœসমর্পন করেছে। । বাকিদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চলছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!