1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে কেমিক্যালের ড্রাম বিস্ফোরনে নির্মান শ্রমিক নিহত । আহত ২জন । - Madaripur Protidin
রবিবার, ০৯ মে ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর দারুস সালাম থেকে কুখ্যাত প্রতারক ও মানবপাচারকারী নাজির গ্রেফতারঃ ১৫ ভুক্তভোগী উদ্ধার টেকনাফ থেকে ৬,০০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সাভার থেকে৩৪৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ মিরপুরের পাইকপাড়া থেকে ২ জন অনলাইন প্রতারক ব্যবসায়ী গ্রেফতার পটুয়াখালীতে র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার। টেকনাফের হ্নীলা ১ কেজি আইস/ক্রিষ্টাল মেথসহ ১রোহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার রাজৈরের প্রবাসিদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ টেকনাফের হ্নীলা থেকে ১,২৮০ পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার বাংলাদেশ আওয়ামী নবীন লীগের সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে  নবীন লীগের শোক উখিয়া  থেকে ১৪,০০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

রাজৈরে কেমিক্যালের ড্রাম বিস্ফোরনে নির্মান শ্রমিক নিহত । আহত ২জন ।

  • প্রকাশিত : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৯১ জন পঠিত

রাজৈর প্রতিনিধি।
মাদারীপুরের রাজৈর সদরে কেমিক্যালের ড্রাম বিস্ফোরনে ঘটনাস্থলেই ইমন মুন্সী নামে এক নির্মান শ্রমিক নিহত ও দুইজন আহত হয়েছে । শনিবার দুপুরে উপজেলা সদরে কুঠিবাড়ী এলাকায় ভোকেশনাল ইনষ্টিটিউটের পূর্ব পাশে মোফাজ্জেল হোসেন উজিরের নির্মানাধীন তিনতলা ভবনের ২য় তলায় এ ঘটনা ঘটে । নিহত ইমন মুন্সী (২৫) মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের বোরহান মুন্সীর ছেলে । মারাতœক আহত এনামুল মুন্সী (২২) ও জহিরুল ইসলামকে (৩০) রাজৈর উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজৈর উপজেলা সদরে কুঠিবাড়ী এলাকায় ভোকেশনাল ইনষ্টিটিউটের পুর্বপাশে মোফাজ্জেল হোসেন উজিরের নির্মানাধীন তিন তলা ভবনের ২য় তলায় শনিবার দুপুরে নির্মান শ্রমিক ইমন ও তার সহযোগীরা কাজ করতে ছিলো । এসময় শ্রমিক ইমন একটি পুরানো ড্রাম খুলতে চেষ্টা করার সময় হঠাৎ বিকট শব্দে ড্রামটি বিস্ফোরন ঘটে । এতে শ্রমিক ইমনের মাথার খুলি উড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয় এবং অন্য দুই শ্রমিক এনামুল মুন্সী (২২) ও জহিরুল ইসলামকে (৩০) গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে । উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র মন্ডল জানান, আহত দুইজনের শরীরের বিভিন্ন স্থানে পোড়ার চিহ্ন রয়েছে । রাজৈর থানার ওসি শেখ সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!