1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে গৃহবধূর রহস্যজন মৃত্যু । - Madaripur Protidin
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা জেলার আশুলিয়া থেকে ৯০৪ বোতল ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার। রাজধানীর বসুন্ধরা থেকে হিজবুত তাহ্রীর ঢাকাউত্তরের প্রধান সমন্বয়ক’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ মাদারীপুরের ৪ উপজেলায় ৪৪২টি পূজা মন্ডপে চলছে শারদীয়া দুর্গোৎসবের প্রস্তুতি মুন্সিগঞ্জের গজারিয়া হতে কুখ্যাত রিটু বাহিনী প্রধান ১৫ মামলার আসামী রিটু ও তার দুই সহযোগীকে ২টি বিদেশী অস্ত্র, গুলি এবং মাদকসহ আটক করেছে র‌্যাব-৪ রাজধানীর কল্যাণপুর এলাকা থেকে ৯০০ পিস ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজৈরে দুর্গা পুজার প্রস্তুতি সভা শরীয়তপুরের পালং থেকে ২০০ পসি ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। টেকেরহাটে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা । ছেলে আহত । মুকসুদপুরে প্রবাসী ছোট ভাইয়ের সনদে বড় ভাই চাকুরি করার অভিযোগ। এ অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ।

রাজৈরে গৃহবধূর রহস্যজন মৃত্যু ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৮ জন পঠিত

মাদারীপুর প্রতিনিধি।
মাদারীপুরের রাজৈরে এক সন্তানের জননী লাভলী বেগম (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে । গৃহবধূর পরিবারের দাবি, শশুর বাড়ির লোকজন তাকে শারিরিক ভাবে নির্যাতন করে হত্যা করেছে । তবে শশুর বাড়ির লোকজনের দাবি, হত্যা নয় বরং তার স্বামীর সাথে মোবাইলে ঝগড়া করে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আতœহত্যা করেছে । বুধবার রাত সাড়ে ৯টার সময় উপজেলার টেকেরহাট আবাসিক এলাকায় এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া গ্রামের মৃত হাসু মোল্লার মেয়ে লাভলি বেগমের সাথে প্রায় ৬ থকে ৭ বছর পূর্বে রাজৈর উপজেলার টেকেরহাট আবাসিক এলাকার মজিবর সরদারেরর ছেলে প্রবাসি আজাদ সরদারের বিয়ে হয় । বিয়ের পর থেকে স্বামীর বাড়ির লোকজনের সাথে পারিবারিক কলহ চলে আসছিল । এরই জের ধরে বুধবার রাত সাড়ে ৯টার সময় সৌদি প্রবাসী স্বামী আজাদের সাথে মোবাইলে কথাকাটাটির এক পর্যায় ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আতœহত্যা করার চেষ্টা করে । পরে বাড়ির লোকজন টের পেয়ে গৃহবধূ লাভলী বেগমকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায় । গৃহবধূ লাভলি বেগমের ভাই রাসেল মোল্লা জানায়, আমার বোনকে ওর শশুর বাড়ির লোকজন শারিরিক ভাবে নির্যাতন করে হত্যা করেছে । আমি এর সঠিক বিচার চাই । গৃহবধূর শশুর মজিবর সরদার তাদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানান, সৌদি প্রবাসি আমার ছেলে আজাদের সাথে মোবাইলে কথাকাটাকাটির পর গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আতœহত্যা করার চেষ্টার খবর পেয়ে আমি পুত্রবধুকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায় । এলাকবাসি জানায়, এর আগেও ওই গৃহবধূ দুইবার আতœহত্যার চেষ্টা করে । রাজৈর থানার ওসি শেখ সাদী জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানার পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৯১,৫৮৬
সুস্থ
৩০৭,১৪১
মৃত্যু
৫,৬৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৮০
সুস্থ
১,৫৪২
মৃত্যু
১৮
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!