1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে নিখোঁজের একদিন পর কিশোরের লাশ উদ্ধার  - Madaripur Protidin
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
রাজৈরে নলকূপ খননে বের হচ্ছে গ্যাস, জ¦লছে আগুন, স্থানীয়রা আতঙ্কে আমতলীতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার টেকনাফ হোয়াইক্যং থেকে ৯,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫  বরগুনা জেলার সদর থানায় ভ্রাম্যমান আদালতে তিন ব্যবসায়িকে অর্থদন্ড প্রদান রাজধানীর দারুস সালামে ৩৭ লক্ষ টাকার হেরোইনসহ ৩ মাদক কারবারী গ্রেফতার বাস ও মোটরসাইকেল জব্দ উচ্চাভিলাষী হেলেনা জাহাঙ্গীরের অন্যতম দুই সহযোগীকে গাবতলী থেকে গ্রেফতার রাজধানীর মিরপুরে ডাঃ ঈশিতার সব সাফল্যই ভুয়া। সহযোগিসহ গ্রেফতার কক্সবাজারের উখিয়া থেকে ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১  রোহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার  কক্সবাজারের ঈদগাঁও থেকে ৫৬ টি পাসপোর্ট ও পৌনে পাঁচ টাকাসহ ১ জন প্রতারক গ্রেফতার ঢাকা জেলার সাভার হতে ১১ বছরের শিশু অপহরণের ৪দিন পর ভূক্তভোগীকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজৈরে নিখোঁজের একদিন পর কিশোরের লাশ উদ্ধার 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৩.৪৯ পিএম
  • ২৩ জন পঠিত

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
মাদারীপুরের রাজৈরে নিখোঁজের একদিন পর সুমন বৈদ্য (২০) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ । বৃহস্পতিবার সকালে উপজেলার আমগ্রাম দক্ষিন পাড়া এলাকা থেকে এ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে । নিহত সুমন বৈদ্য একই এলাকার নির্মল বৈদ্যর ছেলে ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানাযায়, রাজৈর উপজেলার আমগ্রাম দক্ষিন পাড়া এলাকার নির্মল বৈদ্যর ছেলে সুমন বৈদ্য পুরানো মোবাইল কিনে বাড়িতে আসলে তার পরিবারের লোকজনের সাথে ঝগড়া হয় । এ ঘটনার জের ধরে সুমন বুধবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় । অনেক খোজাখুজির পর বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে একটি ভিটায় তার লাশ ও লাশের পাশে কীটনাশক (ফুরাডান) পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় । পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে করে । ওসি (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION
error: Content is protected !!