1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে  প্রবাসী যুবককে কুপিয়ে  আহত, বিদেশ যাওয়া অনিশ্চিত।অন্যদিকে  ঘর মেরামত করাকে কেন্দ্র করে আহত   ৫ জন। - Madaripur Protidin
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন। টাকা ছাড়া কোন সেবা মেলেনা । রাজৈরে ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ সদস্যের সংবাদ সম্মেলন । ইউপি নির্বাচনের আগাম প্রস্তুতি। রাজৈরে আলোচনা সভা বরগুনার আমতলীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার।  কলাপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামী  গ্রেফতার। মুকসুদপুরে ৪ খুনের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল । রাজধানীর মিরপুরে ৪৮১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারি গ্রেফতার। প্রাইভেটকার জব্দ। র‌্যাব-৪ এর পৃথক অভিযানে ভুয়া চাকুরিদাতা প্রতিষ্ঠানের ২৩ প্রতারক গ্রেফতার; ভুক্তভোগী ৫০ জন উদ্ধার কক্সবাজারের রামু থেকে ১৯,৭০০ পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার মুকসুদপুরে ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার বিচার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু– মিছিল

রাজৈরে  প্রবাসী যুবককে কুপিয়ে  আহত, বিদেশ যাওয়া অনিশ্চিত।অন্যদিকে  ঘর মেরামত করাকে কেন্দ্র করে আহত   ৫ জন।

  • প্রকাশিত : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ২০৪ জন পঠিত
 টুটুল বিশ্বাস, রাজৈর#
মাদারীপুরের রাজৈরের দূর্গাবর্দি গ্রামের  সৌদি আরব প্রবাসী এক যুবককে পূর্বশত্রুার জেরে প্রতিপক্ষের লোকেরা  পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে   প্রবাসী আশিকুজ্জান খালাশী (৩৩)কে।ঘটনা টি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত দশটার দিকে। আহত  প্রবাসী  এখন রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ চিকিৎসাধীন রয়েছে। প্রবাসীর পিতা নুরুল ইসলাম খালাশী রাজৈর থানায় একটি লিখিত অভিযোগ করেছে  শুক্রবার (১৩ নভেম্বর)  সকালে।
পুলিশ ও সরেজমিনে গিয়ে যানা যায়   কয়েক দিন আগে মাছ কেনাকে কেন্দ্র করে একই এলাকার ফরহাদ তফাদার, সেলিম তফাদার ও রিয়াজ তফাদারের সাথে কথা কাটা কাটি হয়, তার জেরে এঘটনা ঘটেছে বলে দাবী অভিযোগকারীর।
প্রবাসীর পিতা নুরুল ইসলাম খালাশী বলেন, আমার ছেলে এখন কিভাবে বিদেশে যাবে আর আমার সংসার কিভাবে চলবে। অভিযুক্ত ফরহাদ তফাদারের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।
রাজৈর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শেখ  সাদিক বলেন, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।
অন্যদিকে হোসেনপুর ইউনিয়নের সত্যবতী গ্রামের বাড়ির জায়গা সংক্রান্ত বিরোধ  কেন্দ্র করে( ১৩/১১/২০২০) শুক্রবার দুপুর ১২ টার দিকে ঘর মেরামত কে কেন্দ্র করে  রনি বেগম (৩২) ও রাজ্জাক শেখের মধ্যে কথা কাটা কাটির একপর্যায়ে রাজ্জাক শেখের   লোকজন দেশীও অস্ত্র নিয়ে মহিলাদের উপর হামলা চালায়। এসময় বিশ্ববিদ্যালয়  পড়ুয়া ছাত্রী সুরভী  আক্তার (২৩) সহ  চারজন আহত হয়েছে। আহতরা এখন রাজৈর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ভুক্তভোগী  রনি বেগম প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবী করেছেন।
এব্যপারে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ  সাদিক জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৮,৩২৯
সুস্থ
৪৭৩,১৭৩
মৃত্যু
৭,৯২২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬৯৭
সুস্থ
৭৩৬
মৃত্যু
১৬
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!