1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে বাংলাদেশ হেল্থ এসিষ্টটেন্ট এসোসিয়েশনর কর্মবিরতি পালন। টিকাদান ও চিকিৎসা সেবা ব্যাহত। - Madaripur Protidin
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন। টাকা ছাড়া কোন সেবা মেলেনা । রাজৈরে ইউ,পি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করে ৯ সদস্যের সংবাদ সম্মেলন । ইউপি নির্বাচনের আগাম প্রস্তুতি। রাজৈরে আলোচনা সভা বরগুনার আমতলীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার।  কলাপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামী  গ্রেফতার। মুকসুদপুরে ৪ খুনের বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল । রাজধানীর মিরপুরে ৪৮১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারি গ্রেফতার। প্রাইভেটকার জব্দ। র‌্যাব-৪ এর পৃথক অভিযানে ভুয়া চাকুরিদাতা প্রতিষ্ঠানের ২৩ প্রতারক গ্রেফতার; ভুক্তভোগী ৫০ জন উদ্ধার কক্সবাজারের রামু থেকে ১৯,৭০০ পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার মুকসুদপুরে ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার বিচার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও ঝাড়ু– মিছিল

রাজৈরে বাংলাদেশ হেল্থ এসিষ্টটেন্ট এসোসিয়েশনর কর্মবিরতি পালন। টিকাদান ও চিকিৎসা সেবা ব্যাহত।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ১৪০ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা। সারা দেশের সকল উপজেলার ন্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার মা ও শিশুদের টিকাদানকারি, স্বাস্থ্য সেবাদানকারি স্বাস্থ্য সহকারি, সহস্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য পরিদর্শকরা টেকনিক্যাল পদমর্যাদান ও ১৩তম গ্রেড স্কেলে বেতন ভাতা প্রাপ্তির দাবীতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছেন। গ্রেড বঞ্চিত   স্নাতক পাশ এসব কর্মচারীরা রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান নিয়ে তারা এ কর্মসুচীতে অংশগ্রহন করেন। ফলে রাজৈরের এমআর ক্যাম্পেইনসহ টিকাদান ও চিকিৎসা সেবা ব্যাহত।
বাংলাদেশ হেল্থ এসিষ্টটেন্ট এসোসিয়েশনের রাজৈর উপজেলা শাখার সভাপতি বিজয় কৃষ্ণ ও সাধারন সম্পাদক নাসরিন সুলতানা জানান, দাবী পুরনের গেজেট প্রকাশ না হওয়া পর্যন্ত আমাদের এ কর্মসুচী অব্যবহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৮,৩২৯
সুস্থ
৪৭৩,১৭৩
মৃত্যু
৭,৯২২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬৯৭
সুস্থ
৭৩৬
মৃত্যু
১৬
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!