1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন । - Madaripur Protidin
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরের রাজনীতি সংঘাতমুখী। ৭ই মার্চ র‌্যালিতে ফটো সেশনকে কেন্দ্র করে আওয়ামলীগের দুই গ্রুপের সংঘর্ষ। ৫জন আহত। পটুয়াখালীর হতে ওয়ারেন্টভুক্ত আসামী পটুয়াখালী ক্যাম্প কর্তৃক গ্রেফতার। টেকনাফের বড়ইতলী থেকে ৪৯,৫০০ পিস ইয়াবা উদ্ধার ২ জন মাদক কারবারী গ্রেফতার টেকনাফে ৭২০ ক্যান বিয়ার উদ্ধার এবং ১ টি পিকআপ জব্দসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার বরগুনার আমতলী হতে ওয়ারেন্টভুক্ত আসামী র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক গ্রেফতার। রাজধানীর মিরপুরে তিন ছিনতাইকারী র‌্যাবের হাতে আটক। রাজৈরে হাসানকান্দী হাজ্বী আনসারি উদ্দিন খান হাফেজী ও নূরানী মাদ্রাসার এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন পটুয়াখালীতে পলাতক আসামী গ্রেফতার। সাভার, ভাষানটেক,তেজগাঁও ও যাত্রাবাড়ীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন‘আনসার আল ইসলাম’এর ৪ সক্রিয়সদস্যকে গ্রেফতার। উগ্রবাদী পুস্তিকা ও লিফলেট উদ্ধার। রাজৈর কোভিট ১৯ টিকাদান কেন্দ্রে ভির বাড়ছে।

রাজৈরে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন ।

  • প্রকাশিত : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১২৭ জন পঠিত

খোন্দকার আবদুল মতিন।
মাদারীপুরের রাজৈরে বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সংখ্যালঘু সম্প্রদায়ের জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি “মিত্র” পরিবার। শনিবার সকাল ১১টার সময় উপজেলার টেকেরহাট বন্দর আবাসিক এলাকার সার্বজনীন দুর্গা মন্দিরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগি পরিবারের পক্ষে পরিতোষ মিত্র লিখিত বক্তব্য পাঠ করে জানান, মাদারীপুরের রাজৈর পৌরসভার ৩নং ওয়ার্ডের টেকেরহাট বন্দর সংলগ্ন ৫১ নং সরমঙ্গল মৌজার বিআরএস ৫৭, ৫২৫ ও ৬৩২ নং খতিয়ানে আমার পিতা মৃতঃ সুশীল মিত্র মোট ৪২ শতক জমির মধ্যে ১০০৪ দাগে ১৩ শতাংশ কাজী সিরাজুল ইসলামের কাছে এবং ১০০৫ দাগে ২৭ শতাংশ হতে ২৬ শতাংশ জমি কুদ্দুস মাতুব্বর ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল শেখের কাছে প্রায় ২৫ বছর পূর্বে বিক্রি করে দেয়। ১০০৫ দাগে বাকী ১ শতাংশ এবং ১০০৬ দাগে ২ শতাংশ জমি আমাদের মালিকানায় থেকে যায় । এ ৩ শতক জমি বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল শেখ অবৈধভাবে দখল করে রেখেছেন । ইতোপূর্বে এই ৩ শতক জায়গার বিরোধকে কেন্দ্র করে স্থানীয় পর্যায় দুই বার শালিস বৈঠক হয়েছে । কিন্তু কোন সুরাহা না হওয়ায় পরবর্তীতে এর প্রতিবাদ করতে গেলে হামলার শিকার হই ।এব্যাপারে আমি থানায় অভিযোগও দায়ের করেছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বর্তমান ওই জমির মালিক সুশীল মিত্রের দুই ছেলে পরিতোষ মিত্র ও সুবল মিত্র ছাড়াও কার্তিক দাস, তাপস মন্ডল, গৌতম ভট্রাচার্য্য, সাহাজুল কাজী, খালেদ হোসেন হৃদয়, সমর মিত্র, বাসনা মিত্র প্রমুখ ।

অভিযুক্ত বীর মুক্তিযোদ্ধা মোঃ জয়নাল শেখ জানান, ২৫ বছর পুর্বে সুশীল মিত্রের নিকট থেকে পাশাপাশি ২ দাগে ৪২ শতক জায়গার মধ্যে আমরা তিন র্ ক্রেতা মোট ৩৯ শতাংশ জায়গা ক্রয়ের পর পাকা অবকাঠামো তৈরী করে ভোগ দখলে আছি । এই ক্রয়কৃত ৩৯ শতক জায়গা আমাদের বুঝিয়ে দিয়ে বেশী থাকলে অভিযোগকারীরা নিয়ে নিবে । এতে আমার কোন আপত্তি নেই । অভিযোগকারীরা আমার সম্মানক্ষুন্ন ও হয়রানি করার জন্য এ সংবাদ সম্মেলন করেছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!