1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে সাকুরা বাস খাদে । ১জন নিহত , ১৫ জন আহত । - Madaripur Protidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে নানার বাড়ি বেড়াতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাজৈরে বিকাশ এজেন্টেসহ দুইজনকে কুপিয়ে দেড় লক্ষাধিক টাকা ছিনতাই । গলাচিপায় অপহৃত কিশোরী উদ্ধার, একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। মাদারীপুরে মাস্টার্স পরীক্ষার্থীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা ॥ এক নারী গ্রেফতার । মাদারীপুরে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ জেলার শীর্ষ সন্ত্রাসী আটক । সাভারের চাঞ্চল্যকর স্কুলছাত্রী নীলা হত্যা মামলার এজাহারভুক্ত দুইজন আসামীকে গ্রেফতার রাজৈরে শোক সভা ও দোয়া মাহফিল ব্যবসায়ী মঙ্গল সরদার হত্যার বিচারের দাবী মুকসুদপুরে মানববন্ধন মাদারীপুরে বাস চাপায় শিশু নিহত । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ॥ অত:পর সন্তান প্রসব । মাদারীপুরে ২০ বছর পর অভিযুক্ত আসামীর ১০ বছর সশ্রম কারাদন্ড

রাজৈরে সাকুরা বাস খাদে । ১জন নিহত , ১৫ জন আহত ।

  • প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮০ জন পঠিত

মাদারীপুর প্রতিনিধি।
মাদারীপুরের রাজৈরে বরিশাল গামী সাকুরা পরিবহনের একটি দ্রুত গামী যাত্রবাহী বাসের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার খাদে পড়ে যায় । এসময় অজ্ঞাত নামা (৩২) এক যুবক নিহত হয়েছে এবং আহত হয়েছে অন্তত পক্ষে ১৫ জন যাত্রী । মারাতœক আহত ৫জনকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে । শুক্রবার বিকাল ৪টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কালিবাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকাল ৪টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কালিবাড়ি নামক স্থানে বরিশাল গামী সাকুরা পরিবহনের একটি দ্রুত গামী যাত্রবাহী বাসের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার খাদে উল্টে পড়ে যায় । এসময় এসময় অজ্ঞাত নামা (৩২) এক যুবক ঘটনাস্থলেই নিহত হয় । এতে আহত হয়েছে অন্তত পক্ষে ১৫ জন যাত্রী । মারাতœক আহত হনুফা বেগম (৩০) তার মেয়ে তানিয়া আক্তার (১০) সুমন শেখ (৩০) তাপস পাল (৩০) তপন কর্মকারকে (৫৮) রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে । আহতদের প্রায় সবার বাড়ি বরিশাল এলাকায় । ওসি শেখ সাদী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে । এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৫৯,১৪৮
সুস্থ
২৭০,৪৯১
মৃত্যু
৫,১৬১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,২৭৫
সুস্থ
১,৭১৪
মৃত্যু
৩২
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!