1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রামু থকেে ১৭ ক্যান বিয়ার এবং ২৩০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারী গ্রেপ্তার - Madaripur Protidin
রবিবার, ০৯ মে ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর দারুস সালাম থেকে কুখ্যাত প্রতারক ও মানবপাচারকারী নাজির গ্রেফতারঃ ১৫ ভুক্তভোগী উদ্ধার টেকনাফ থেকে ৬,০০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সাভার থেকে৩৪৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ মিরপুরের পাইকপাড়া থেকে ২ জন অনলাইন প্রতারক ব্যবসায়ী গ্রেফতার পটুয়াখালীতে র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার। টেকনাফের হ্নীলা ১ কেজি আইস/ক্রিষ্টাল মেথসহ ১রোহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার রাজৈরের প্রবাসিদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ টেকনাফের হ্নীলা থেকে ১,২৮০ পিস ইয়াবাসহ ১ রোহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার বাংলাদেশ আওয়ামী নবীন লীগের সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে  নবীন লীগের শোক উখিয়া  থেকে ১৪,০০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

রামু থকেে ১৭ ক্যান বিয়ার এবং ২৩০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারী গ্রেপ্তার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৪২ জন পঠিত

অফিস রিপোর্ট  ঃ কক্সবাজার জেলার  রামু থানাধীন চেইন্দা এলাকায় চেকপোস্ট স্থাপন করে ১৭ ক্যান বিয়ার এবং ২৩০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।
র‌্যাব-১৫, কক্সবাজার, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী একটি মোটরসাইকেলযোগে মাদকদ্রব্য বহন করে উখিয়া থেকে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল ৬ এপ্রলি কক্সবাজার জেলার রামু থানাধীন দক্ষিণ মিঠাছড়ি ইউপিস্থ চেইন্দা ইন্টারন্যাশনাল এ্যামাউজমেন্ট পার্ক এ্যান্ড রিসোর্ট এর সামনে টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কের উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে মোটরসাইকেলটি চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যগণ থামানোর সংকেত দিলে তিনজন ব্যক্তি মোটরসাইকেল ফেলে কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী ১। সৈয়দুল হক (২৭), পিতা- নুরুল আলম, মাতা- নূরে আয়েশা, সাং- পাগলীর বিল, ২ নং ওয়ার্ড, ২। মোঃ সালাউদ্দিন (২৫) পিতা- কাদির হোসেন, মাতা- গুলজার বেগম, সাং- মরিচ্যা, ০১ নং ওয়ার্ড, ৩। আহম্মদ কবীর (৩৬), পিতা- মোঃ হোসেন, মাতা- ছমুদা বেগম, সাং- পাগলীর বিল, ২ নং ওয়ার্ড, সর্বইউপি- হলুদিয়াপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার’দেরকে ধৃত করে। ধৃত আসামীদের পালানোর কারন জিজ্ঞাসা করলে তারা জানায়, তাদের নিকট মাদকদ্রব্য ইয়াবা ও বিয়ার আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের হেফাজতে থাকা একটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১৭ (সতের) ক্যান বিয়ার এবং তাদের দেহ তল্লাশী করে ০১ নং আসামীর পরিহিত ট্রাউজারের পকেট হতে মোট ২৩০ (দুইশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগণ স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!