1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
লিবিয়ায় মানব পাচার চক্রের সাথে জড়িত পিতা-পুত্র র‌্যাবের হাতে গ্রেফতার - Madaripur Protidin
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক লস্কর এর দাফন সম্পন্ন। পটুয়াখালীর কলাপাড়া থানা হতে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার। পটুয়াখালীতে র‌্যাব-৮ কর্তৃক অবৈধ কচ্ছপ ব্যবসায়ী গ্রেফতার। পটুয়াখালী জেলার সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা। রাজধানীর মিরপুর ও মোহাম্মদপুর এলাকা হতে ভুয়া চাকুরিদাতা তিন প্রতিষ্ঠানের ১৪ প্রতারক গ্রেফতারঃ চাকুরিপ্রার্থী ৪৪ জন ভুক্তভোগী উদ্ধার পটুয়াখালীতে র‌্যাব-৮ কর্তৃক অবৈধ কচ্ছপ ব্যবসায়ী গ্রেফতার। রাজৈরে উপজেলার অবহিতকরন ও পরিকল্পনা সভা। মাদারীপুরে পারিবারিক কলহের জের ॥ বসতঘরে অগ্নিসংযোগের ঘটনায় ৬ বছরের শিশু অগ্নিদগ্ধ। নিখোঁজের ৯দিন পর মুকসুদপুরে এক বৃদ্ধের লাশ উদ্ধার। পটুয়াখালীর বাউফল থানা হতে ওয়ারেন্ট ভুক্ত পলাতক একজন আসামী গ্রেফতার।

লিবিয়ায় মানব পাচার চক্রের সাথে জড়িত পিতা-পুত্র র‌্যাবের হাতে গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৪৮০ জন পঠিত

লিবিয়ায় মানব পাচার চক্রের সাথে জড়িত পিতা-পুত্র র‌্যাবের হাতে গ্রেফতার

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা
লিবিয়ায় মানব পাচার চক্রের সাথে জড়িত মাদারীপুরের রাজৈর উপজেলার উত্তর আড়াইপাড়া গ্রামের দালাল পিতা-পুত্রকে গ্রেফতার করেছে র‌্যাব ৮। রাজশাহী জেলার রাজপাড়া থানাধীন তেরখাদিয়া গ্রাম হতে রোববার গভীর রাতে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। এরা হলেন উত্তর আড়াইপাড়া গ্রামের হানিফ বয়াতী (৬০) ও তার ছেলে নাসির বয়াতী(২৭)। গ্রেফতারকৃত আসামিদেরকে মাদারীপুরের রাজৈর থানায় হস্তান্তরের বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।
সোমবার বিকালে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি দল রোববার গভীর রাতে অভিযান চালিয়ে লিবিয়ায় মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য মাদারীপুরের রাজৈর উপজেলার হানিফ বয়াতী (৬০) ও তার ছেলে নাসির বয়াতী (২৭) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। দালাল হানিফ বয়াসী ও তার ছেলে নাসির বয়াতী বাংলাদেশ হতে লিবিয়ায় মানব পাচারের যাবতীয় আর্থিক লেনদেন ও লোক সংগ্রহের কাজ সম্পাদন করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মাদারীপুরের রাজৈর থানা ও ঢাকার পল্টন থানায় মানব পাচার মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিদেরকে মাদারীপুরের রাজৈর থানায় হস্তান্তরের বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।
উলে­খ্য, গত ২৮ মে রাত ৯টায় লিবিয়ার মিজদাহ এলাকায় ২৬ বাংলাদেশিসহ ৩০ অভিবাসীকে গুলি চালিয়ে হত্যা করে মানব পাচারকারীরা। এ ঘটনায় আহত হয় ১১জন। এদের মধ্যে নিহত ১১জন ও আহত ৪ জনের বাড়ি মাদারীপুরে। লিবিয়ার মিজদায় হত্যাকান্ডের ঘটনায় মাদারীপুরের বিভিন্ন থানায় ৫টি মামলা দায়ের করেন নিহতদের স্বজনেরা। এ সব মামলায় র‌্যাব-৮ ও পুলিশ এ পর্যন্ত নারী দালালসহ ১০ আসামিকে গ্রেফতার করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৩৫৩,৮৪৪
সুস্থ
২৬২,৯৫৩
মৃত্যু
৫,০৪৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৬৬৬
সুস্থ
২,১৬৩
মৃত্যু
৩৭
স্পন্সর: একতা হোস্ট

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2020

Design & Development By : JM IT SOLUTION
error: Content is protected !!