1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুর সদরে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু - Madaripur Protidin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার পেলেন ৪০ জন রাজৈরে উপজেলা আইনশৃংখলা কমিটির সভা টেকেরহাট-গোপালগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত  রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ “বায়েজীদ গ্রুপ” এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার

মাদারীপুর সদরে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ মে, ২০২১, ৫.৫৯ পিএম
  • ৩৭৭ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর)
মাদারীপুর সদরে আম পাড়তে গিয়ে খলিলুর রহমান তালুকদার (৬৫) নামে এক বৃদ্ধ বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে । মঙ্গলবার সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন সরকারি স্টাফ কোয়াটারের পিছনে হরিকুমারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত খলিলুর রহমান তালুকদারের ভাইয়ের ছেলে, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খোকন তালুকদার বলেন, মঙ্গলবার সকালে আমার চাচা লোহার তৈরী একটি কোঠা নিয়ে বাড়ির পাশে আম পাড়তে যায়। আম পাড়া অবস্থায় লোহার কোঠাটি পাশের বিদ্যুৎ এর তারের ওপর গিয়ে পড়ে। এতে করে চাচা বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে আমরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. নুরুল ইসলাম বলেন, সকালে আম পাড়তে গিয়ে এক বয়স্ক লোক বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার পরিবারের লোকজন তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে চেকআপ করে দেখে তিনি মারা গেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION