1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে রাজৈরে অসহায়দের মাঝে খাবার বিতরণ - Madaripur Protidin
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার পেলেন ৪০ জন রাজৈরে উপজেলা আইনশৃংখলা কমিটির সভা টেকেরহাট-গোপালগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত  রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ “বায়েজীদ গ্রুপ” এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার আগামীতে বিএনপিকে দূরবীক্ষণ যন্ত্র দিয়েও খুঁজে পাওয়া যাবে না —আফম বাহাউদ্দিন নাছিম এমপি হত্যা মামলার আসামী গ্রেফতার, বসতঘর থেকে বোমা উদ্ধার 

জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে রাজৈরে অসহায়দের মাঝে খাবার বিতরণ

  • প্রকাশিত : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৮.২৪ পিএম
  • ৩৯৪ জন পঠিত

প্রতিনিধি, রাজৈর (মাদারীপুর) ।
৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া প্রার্থনা শেষে ১৫ আগস্ট স্মরণে অসহায় ও দুঃস্থতের মাঝে খাবার বিতরণ করেণ “টিম পজিটিভ” নামের একটি সংগঠন। রবিবার বিকেলে মাদারীপুরের রাজৈর বাজার মোড় নতুন ব্রিজের উপরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, এসময় অসহায় মানুষেরা একে একে খাবার ও মাস্ক নিয়ে যায় । টিম পজিটিভ সংগঠনের নেতা কর্মিদের এই উদ্যোগ দেখে সাধারণ মানুষ মহা খুশি। রাজৈর উপজেলায় এরকম ব্যাতিক্রম ধর্মী আয়োজন এর আগে হয়নি। ভার্চুয়াল মাধ্যমে এই অনুষ্ঠানের উদ্বোধন করেণ টিম পজিটিভ এর প্রতিষ্ঠাতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ডাকসুর জিএস ও টিম পজিটিভ এর প্রতিষ্ঠাতা গোলাম রাব্বানী। এই খাবার বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন সাহজালাল খালাসী। উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মস্তফা মনির সুজন, রাজৈর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ইমাম সাহারিয়ার।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION