1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
বরগুনার আমতলী থেকে একজন চাঁদাবাজকারীর প্রধান সদস্যকে গ্রেফতার - Madaripur Protidin
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

বরগুনার আমতলী থেকে একজন চাঁদাবাজকারীর প্রধান সদস্যকে গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৭.৩৭ পিএম
  • ২৬৬ জন পঠিত

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ী, প্রতারকচক্র, হত্যা মামলার আসামীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প গত ৩০/০৮/২০২১ইং তারিখ রাত আনুমানিক ২০:১০ ঘটিকায় একটি চাঁদাবাজির বিরুদ্ধে একটি অভিযান পরিচালনা করেন। ঘটনার বিবরণে জানা যায় যে, আমার আমতলী থানাধীন খেকুয়ানি বাজার সংলগ্ন জিকঝাক নামক একটি ইটের ভাটা আছে তার মালিক বদিউল আলম(৪৪), পিতা- সফিজ উদ্দিন আহম্মেদ, সাং- ০৬ নং ওয়ার্ড আমতলী পৌরসভা, থানা-আমতলী, জেলা-বরগুনা কর্তৃক বিভিন্ন সময়ে নাইম ইসলাম(২৪), পিতা-মনিরুল ইসলাম, সাং- মহিলা কলেজ রোড, আমতলী পৌরসভা, ০২নং ওয়ার্ড, থানা-আমতলী, জেলা-বরগুনা চাঁদা দাবি করে আসছিল। এর পরিপ্রেক্ষিতে গত ২১/০৮/২০২১ইং তারিখ কোম্পানী অধিনায়ক, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প, র‌্যাব-৮ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে এবং র‌্যাব এর সহযোগীতা কামনা করে। সর্বশেষ ৩০ আগষ্ট  আনুমানিক ১০:০০ ঘটিকার সময় বদিউল আলম(৪৪) এর ব্যবহৃত মোবাইল ফোন করে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা দাবি করে। বদিউল আলম(৪৪) বলে যে সন্ধ্যার পরে টিএনও অফিস গেটে আমার সাথে দেখা করো আমি তখন টাকা দিয়ে দিব। পরবর্তীতে তাৎক্ষনিক বিষয়টি র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প এর কমান্ডারকে বিষয়টি অবহিত করি। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে রাত আনুমানিক ২০:১০ ঘটিকায় উক্ত স্থানে ওত পেতে থাকে তখন বদিউল আলম(৪৪) এর টাকা নিতে আসিলে নাইম ইসলাম(২৪)কে  চাঁদার ২০,০০০/- (বিশ হাজার) টাকা নেওয়ার সময় দেশীয় অস্ত্র একটি  (ছোরা) সহ আটক করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব সহযোগীতায় অভিযোগকারী বাদী হয়ে বরগুনা জেলার আমতলী থানায় চাঁদাবাজি আইনে একটি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য যে, নাইম ইসলাম(২৪) এর বিরুদ্ধে কিশোর গাং এর মদদদাতা এবং চাঁদাবাজি করার মতো ঘটনা বিভিন্ন জাতীয় পত্রিকায় এবং আমতলীর আঞ্চলিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। এ ঘটনার সাথে সংশ্লিষ্ট অন্যান্য সহযোগীদের গ্রেফতারে র‌্যাব-৮ সচেষ্ট আছে এবং র‌্যাব-৮ এর এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও  অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION