1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রামুর ধেচুয়াপালং থেকে ৪৩.৫ কেজি গাঁজা উদ্ধার, ট্রাক জব্দসহ ৩ জন মাদক কারবারী গ্রেফতার - Madaripur Protidin
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

রামুর ধেচুয়াপালং থেকে ৪৩.৫ কেজি গাঁজা উদ্ধার, ট্রাক জব্দসহ ৩ জন মাদক কারবারী গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ২.২২ পিএম
  • ৪১০ জন পঠিত

অফিস রিপোর্টঃ কক্সবাজার জেলার রামু থানাধীন ধেচুয়াপালং এলাকায় চেকপোস্ট স্থাপন করে ৪৩.৫ কেজি গাঁজা উদ্ধার এবং ১ টি ট্রাক জব্দসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

র‌্যাব-১৫ কক্সবাজার জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী একটি ট্রাকযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে টেকনাফ হতে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ১১ অক্টোবর ২০.৩০ ঘটিকায় কক্সবাজার জেলার রামু থানাধীন ধেচুয়াপালং এলাকায় সি এন্ড জে অটো গ্যাস স্টেশনের সামনে কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে তল্লাশী শুরু করে। তল্লাশীর একপর্যায়ে একটি ট্রাক চেকপোস্টের সামনে আসলে র‌্যাব সদস্যরা ট্রাকটি থামানোর সংকেত দিলে ট্রাকে থাকা ৩ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করে।

এসময় আসামী ১। সাগর চন্দ্র দাস (২৪), পিতা- মৃত অমল চন্দ্র দাস, মাতা- মীরা রানী, সাং- সলিংপুর ০৮ নং ওয়ার্ড, ইউপি- জাপটাপুর, থানা- মুরাদনগর, জেলা-কুমিল্লা, ২। সোহাগ মতি (২৮), পিতা- রোক মিয়া, মাতা- শামসুন্নাহার, সাং- রানীআরা, ইউপি- কুটির, থানা- কসবা, জেলা- ব্রাহ্মনবাড়িয়া; ৩। মোঃ ফোরকান মিয়া (২১), পিতা- কবির হোসেন, সাং- মাজলা, থানা- কসবা, জেলা- ব্রাহ্মনবাড়িয়াদেরকে আটক করে। ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে উক্ত ট্রাক তল্লাশী করে ট্রাকে রক্ষিত ড্রামের ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় সর্বমোট ৪৩.৫ (তেতাল্লিশ কেজি পাঁচশত গ্রাম) গাঁজা উদ্ধার করে এবং ট্রাকটি জব্দ করে। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION