1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থেকে বিদেশী মদ ও সিগারেটসহ একজন গ্রেফতার - Madaripur Protidin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থেকে বিদেশী মদ ও সিগারেটসহ একজন গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২, ৫.০৫ পিএম
  • ২২২ জন পঠিত

অফিস রিপোর্টঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুমধুম এলাকা হতে র‌্যাব-১৫ এর অভিযানে ১৫৭ বোতল বিদেশী মদ, ১৯২ ক্যান বিয়ার ও ৯৫ কার্টুন বিদেশী সিগারেটসহ একজন গ্রেফতার।

র‌্যাব জানায়, ১৩ জানুয়ারী রাত প্রায় ২১.৫০ টার র‌্যাব-১৫ এর আভিযানিক দল বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন ঘুমধুম ইউনিয়নস্থ ভাজাবোনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একটি বস্তাসহ পলায়নের চেষ্টাকালে তোয়াইমং চাকমা (২৫), নামক এক ব্যক্তি যার পিতা-মৃত অংপাইসা চাকমা, মাতা-মাবিও চাকমা, সাং-হেডম্যানপাাড়া, তুমব্রু, ওয়ার্ড নং-০৩, ইউপি-ঘুমধুম, থানা-নাইক্ষ্যংছড়ি, জেলা-বান্দরবানকে ধৃত করে।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির হেফাজতে থাকা বস্তা ও আশপাশ এলাকা তল্লাশী করে ১৫৭ বোতল বিদেশী মদ, ১৯২ ক্যান বিয়ার ও ৯৫ কার্টুন বিদেশী সিগারেট (১৯,০০০ শলাকা) উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, উল্লেখিত মাদক এবং চোরাচালানকৃত মালামাল বিক্রি ও পাচারের উদ্দেশ্যে সে উক্ত স্থানে অবস্থান করছিল।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION