1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ঢাকার আশুলিয়া হতে ১০০ গ্রাম হেরোইন ও ৩৫৩ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব-৪ । - Madaripur Protidin
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

ঢাকার আশুলিয়া হতে ১০০ গ্রাম হেরোইন ও ৩৫৩ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব-৪ ।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ১২.০৫ পিএম
  • ৩৩২ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকার আশুলিয়া হতে ১০০ গ্রাম হেরোইন ও ৩৫৩ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাব-৪।
র‌্যাব জানায়, ১ ফেব্রুয়ারী   র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম হেরোইন, ৩৫৩ বোতল ফেন্সিডিল, ১ টি প্রাইভেটকার এবং ২ টি মোবাইলসহ ২ মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল রানা (২৪), জেলা-নীলফামারী। মোঃ কাবুল ইসলাম (৩০), জেলা-নীলফামারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন এবং ফেন্সিডিল সংগ্রহ করে রাজধানীর আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রেতাদের নিকট খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছিলো।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION