1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
কক্সবাজারের উখিয়া থেকে ১ জন অপহৃত ভিকটিম উদ্ধারসহ ২ জন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-১৫। - Madaripur Protidin
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

কক্সবাজারের উখিয়া থেকে ১ জন অপহৃত ভিকটিম উদ্ধারসহ ২ জন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-১৫।

  • প্রকাশিত : রবিবার, ১৪ মার্চ, ২০২১, ১০.০২ এএম
  • ৩১১ জন পঠিত

ডেস্ক রিপোর্টঃ কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পূর্ব ফারিরবিল এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন অপহৃত ভিকটিম উদ্ধারসহ ২ জন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-১৫।
র‌্যাব-১৫, কক্সবাজার জানায়, গত ১১ মার্চ আব্দুল খালেক নামে একজন ব্যক্তি র‌্যাব-১৫ এ অভিযোগ দায়ের করেন যে, কয়েকজন অপহরণকারী তার ছেলে মোঃ আবু সাইদ (২১), পিতা- আব্দুল খালেক, সাং- শিয়াপাড়া, ৮ নং ওয়ার্ড, ইউপি- খুটাখালী, থানা চকরিয়া, জেলা- কক্সবাজার’কে গত ৭ মার্চ ২০২১ খ্রিঃ তারিখে অপহরণ করে একটি মোবাইল নম্বর থেকে ফোন করে মুক্তিপন হিসেবে ৫,০০,০০০ (পাঁচ লক্ষ) টাকা দাবি করে, অন্যথায় তাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজারের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার উখিয়া থানাধীন ৫ নং পালংখালী ইউপিস্থ ৯ নং ওয়ার্ডের অন্তর্গত পূর্ব ফারির বিল এলাকায় পলাতক আসামী মোঃ নুরু এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে ভিকটিম মোঃ আবু সাইদ (২১)’কে উদ্ধার করে এবং র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী ১। শহিদুল ইসলাম (১৯), পিতা-ফরিদ আলম, মাতা- ছলেমা খাতুন, ২। ছলেমা খাতুন (৪৪), স্বামী- ফরিদ আলম, উভয় সাং-পূর্ব ফাড়ির বিল, ৯ নং ওয়ার্ড, পোঃ বালুখালী, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারদের ধৃত করে এবং তাদের সঙ্গীয় আসামী নুরুসহ অজ্ঞাতনামা ৫/৬ জন আসামী দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, পলাতক আসামী নুরুসহ আরো অজ্ঞাত ৫/৬ জন আসামী গত ০৭ মার্চ একটি মাইক্রোবাসে করে তাকে অপহরণ করে একটি অজ্ঞাত স্থানে বন্ধ ঘরে আটকে রাখে এবং মারধর করে। একপর্যায়ে তার কাছ থেকে তার পরিবারের মোবাইল নম্বর নিয়ে মুক্তিপণ দাবি করে এবং টাকা দিতে ব্যর্থ হলে মেরে ফেলবে বলে হুমকী দেয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীদের সহায়তায় বিভিন্ন সময় বিভিন্ন মানুষকে কৌশলে অপহরণ করে তাদের বাড়িতে আটকে রেখে মুক্তিপণ আদায় করে আসছে। পরবর্তীতে ভিকটিমকে প্রাথমিক চিকিৎসা শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়। চিকিৎসা শেষে ভিকটিম নিজে বাদী হয়ে ধৃত ও অজ্ঞাতনামা ৫/৬ জন আসামীদের বিরুদ্ধে কক্সবাজার জেলার উখিয়া থানায় মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION