1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ঢাকার আশুলিয়ায় বিপুল পরিমাণ বিস্ফোরকসহ ২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - Madaripur Protidin
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

ঢাকার আশুলিয়ায় বিপুল পরিমাণ বিস্ফোরকসহ ২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪

  • প্রকাশিত : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ২.০৪ পিএম
  • ২৬৬ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকা জেলার আশুলিয়া এলাকা হতে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যজাতীয় অবৈধ আতশবাজি ও পটকাসহ ২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় যে, দেশে নাশকতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘœ ঘটাতে এবং পবিত্র শবেবরাত উপলক্ষে গোপন দুরভিসন্ধিতে কতিপয় ব্যক্তি আশুলিয়া থানাধীন হলি ক্রিসেন্ট এলাকার একটি দোকানে বিপুল পরিমাণ বিক্রয় নিষিদ্ধ বিস্ফোরক জাতীয় অবৈধ আতশবাজি ও পটকা মজুদ করেছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ১৫ মার্চ র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল উক্ত দোকান এবং পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী কবিরের বাড়িতে সাড়াশি অভিযান পরিচালনা করে ৩২ আইটেমের বিপুল পরিমান বিস্ফোরক জাতীয় অবৈধ আতশবাজি ও পটকা যার আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা এবং আতশবাজি বিক্রির নগদ-৬০,০০০/-টাকাসহ অবৈধকারবারি চক্রের ২ সদস্য’কে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ গ্রেফতারকৃতরা মোঃ কবির হোসেন (৫২), জেলা-বরিশাল ও মোঃ তানভীর হোসেন (২০), জেলা-হবিগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পলাতক আরো ১০/১২জন সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত এসব বিস্ফোরক জাতীয় আতশবাজি ও পটকা পবিত্র শবেবরাত উপলক্ষে এবং বিভিন্ন জাতীয় দিবসে দেশে নাশকতা সৃষ্টি এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতির বিঘ œঘটাতে পার্শ্ববর্তী দেশ থেকে অবৈধ পথে সংগ্রহ করে আশুলিয়া, সাভার, মিরপুর ও রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করার জন্য মজুদ করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION