1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে চাঞ্চল্যকর সোহেল মল্লিক হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত প্রধান আসামী ৯বছর পর গ্রেফতার । - Madaripur Protidin
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

মাদারীপুরে চাঞ্চল্যকর সোহেল মল্লিক হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত প্রধান আসামী ৯বছর পর গ্রেফতার ।

  • প্রকাশিত : সোমবার, ১৫ মে, ২০২৩, ৫.৪৪ পিএম
  • ৭৩ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।
মাদারীপুরের শিবচরে চাঞ্চল্যকর সোহেল মল্লিক হত্যা মামলার ৯ বছর পলাতক মৃত্যুদন্ড প্রাপ্ত প্রধান আসামী মোঃ আল আমিন ওরফে তুফান শেখ রাসেলকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাব-৮ । রোববার সকালে ঢাকা জেলার যাত্রাবাড়ী থানা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী মোঃ আল আমিন ওরফে তুফান শেখ রাসেল মাদারীপুরের শিবচর উপজেলার জাদুয়ারচর গ্রামের বেলায়েত খানের ছেলে ।

সোমবার দুপুরে মাদারীপুর র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের আভিযানিক দল র‌্যাব গোয়েন্দা শাখার সহায়তায় ১৪ মে সকাল সাড়ে ৮টার সময় ঢাকা জেলার যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর ও বহুল আলোচিত মাদারীপুর জেলার শিবচর থানা এলাকার সোহেল মল্লিক হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত প্রধান আসামী মোঃ আল আমিন ওরফে তুফান শেখ রাসেলকে (২৭ গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায় যে, আসামি মোঃ আল আমিনের সাথে তার সৎ ভাই নিহত সোহেল মল্লিকের ব্যবসা বানিজ্য নিয়ে দীর্ঘদিন যাবৎ বিবাদ চলছিলো। এরই জের ধরে রাগের বশবর্তী হয়ে আসামি আল আমিন পরিকল্পিত ভাবে সোহেলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গত ৮/৮/ ২০১৩ ইং তারিখ, রাত অনুমান ১.০০ টার সময় জেলার শিবচর উপজেলার তার নিজ বসত বাড়ীতে হত্যা করে ঘরের ভিতর খাটের নিচে লেপ ও বস্তা দিয়ে মোড়ানো অবস্থায় রেখে আত্মগোপনে চলে যায়।

দীর্ঘ ৯ বছর উক্ত হত্যাকান্ডের মৃত্যুদন্ডপ্রাপ্ত প্রধান আসামি পলাতক থাকার বিষয়টি র‌্যাবের নজরে আসলে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে। এরই ফলশ্র“তিতে উক্ত ঘটনার প্রধান আসামীকে ঢাকা জেলার যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। উল্লেখ্য যে এ ঘটনায় নিহতের পিতা ছিদ্দিক মল্লিক (৬৫), মাদারীপুর জেলার শিবচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। যার মামলা নং-০৮, তারিখ- ০৯/০৮/২০১৩ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION