1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক কর্মশালা - Madaripur Protidin
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

মাদারীপুরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক কর্মশালা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩, ৪.০২ পিএম
  • ৬২ জন পঠিত
টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা ।:
মাদারীপুরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সমন্বিত অফিস ভবনের সম্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ শীর্ষক প্রকল্পের আওতায় অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  মাদারীপুরের জেলা প্রশাসক  মোহাম্মদ মারুফুর রশীদ খান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক বৃদ্ধিকরণ শীর্ষক প্রকল্পের মিডিয়া কনসালটেন্ট মো. মনিরুল হাসান আহম্মেদ, ইসলামিক ফাউন্ডিশনের উপ-পরিচালক আবদুর রাজ্জাক রনি, মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহাবুবুর রহমান বাদল প্রমুখ।
মাদারীপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশীদ খান বলেন, এই কর্মশালাটি সব ধর্মের মানুষের জন্য অতি জরুরি। কারণ এখানে সম্প্রীতির কথা বলা হয়েছে। মানুষের কথা বলা হয়েছে। মানুষের জন্য আমরা। তাই মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা রাখতে এই কর্মশালার প্রসার ঘটাতে হবে। ধর্মের নাম ব্যবহার করে আর কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে। এ ব্যাপারে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION