1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
র‌্যাব-৮ এর অভিযান। শিবচর থেকে ১৫৫০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। - Madaripur Protidin
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

র‌্যাব-৮ এর অভিযান। শিবচর থেকে ১৫৫০ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ৩.৪৯ পিএম
  • ৬৮৬ জন পঠিত

সুত্র র‌্যাব-৮ প্রেস বিজ্ঞপ্তিঃ অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদারীপুর জেলার শিবচর থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে । এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮(বরিশাল) এর একটি বিশেষ আভিযানিক দল ২৫ মে রাতে মাদারীপুর জেলার শিবচর থানা কাঠালবাড়ি এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে । কাঠালবাড়ী পদ্মা সেতুগামী রোড থেকে কাঠালবাড়ী ঘাট গামী রাস্তার উপর কিছু ব্যক্তি মাদক জাতীয় দ্রব্য ক্রয় বিক্রয় করছে- এমন খবর জানতে পেরে র‌্যাবের আভিযানিক দলটি ওই রাত পৌনে ১১টা দিকে কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে ৩ব্যক্তিকে আটক করে। এ মাদক ব্যবসায়ি দল খাগড়াছড়ি ও কুমিল্লা থেকে এনে মাদক বিক্রির জন্য তারা উক্ত এলাকায় আসে বলে প্রাথমিক জিজ্ঞাসাবেেদ স্বীকার করে। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীদের নিকট থেকে সর্বমোট ১,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‌্যাব-৮, বরিশাল এর পক্ষ থেকে ধৃত আসামীদের বিরুদ্ধে মাদারীপুর জেলার শিবচর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
আটককৃত ৩ব্যক্তি মোঃ খান জাহান আলী(২৫) ও মোঃ আব্দুল মালেক(২৮) খাগড়াছড়ি জেলার মাটিরাংগা থানার করল্যাছড়ি বাজারপাড়া এলাকার ইদ্রিস মিয়া পুত্র, এবং মোঃ জনি কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার দুলালপুর গ্রামের মোঃ জসিম মিয়ার পুত্র ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION