1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ডাসারে জুয়ার আস্তানা পুঁড়িয়ে দিলো পুলিশ - Madaripur Protidin
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

ডাসারে জুয়ার আস্তানা পুঁড়িয়ে দিলো পুলিশ

  • প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪, ৫.০৪ পিএম
  • ৪৮ জন পঠিত

কালকিনি প্রতিনিধি
মাদারীপুরের ডাসারে পাঁচ জুয়ারিকে আটক করেছে থানা পুলিশ। আজ শুক্রবার ভোররাতে উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া গ্রামের একটি নির্জনস্থান থেকে তাদের আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে জুয়াখেলার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এবং ওই জুয়ার আস্তানাটি পুড়িয়ে দিয়েছেন পুলিশ। আটককৃতরা হলেন নির্মল সরদার-(৪৫), পবিত্র মন্ডল-(৩০), বিধান বিশ্বাস-(৩৫), মো. জোবায়ের খান-(২৭) ও হাবুল মাতুব্বর-(৩০)।

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডাসার থানার ওসি এস. এম শফিকুল ইসলামের দিক নির্দেশনায় এস.আই মো. সাহাবুদ্দিন খান সঙ্গীয় ফোর্সনিয়ে উপজেলার বালিগ্রাম এলাকায় অভিযান চালায়। এ সময় জুয়া খেলা অবস্থায় জুয়ার আসর থেকে ৫ জুয়াড়িকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে জুয়াখেলার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এবং ওই জুয়ার আস্তানা পুড়িয়ে দেন পুলিশ।

এ ব্যাপারে ডাসার থানার ওসি এস. এম শফিকুল ইসলাম বলেন, পুলিশের চোখ ফাঁকি দিয়ে বালিগ্রাম এলাকার একটি নির্জনস্থানে বেশ কয়েকজন যুবক জুয়ার আসর বসিয়ে খেলা পরিচালনা করেন। পরে রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জুয়াড়িকে আটক করা হয়। এসময় ঘটনাস্থল থেকে জুয়াখেলার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এবং ওই জুয়ার আস্তানাটি পুড়িয়ে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION