1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ-স্কুল ব্যাগ বিতরণ - Madaripur Protidin
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে দাবিতে ইঞ্জিনিয়ারদের সংবাদ সম্মেলন কালকিনিতে বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত ঢাকার সাভারে ক্লুলেস শহিদুল ইসলাম (২৪) হত্যাকান্ডের রহস্য উদঘাটন। হত্যাকা-ের মূলহোতা নুর আলম@ টান আলম (২৪)’কে গ্রেফতার মাদারীপুরে মায়ের হত্যার বিচার চাইলেন দুই শিশু সন্তান মাদারীপুরে চাকরি দেওয়ার নামে ঘুস নিয়ে প্রতারণা, সেই দুই কনস্টেবল সাময়িক বরখাস্ত মাদারীপুরে বোরো ধান কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত মাদারীপুরে পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতী মাদারীপুর সদরে শাজাহান খানের ছেলে আসিব খান এবং রাজৈরে মোহসীন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মাদারীপুরে কেন্দ্র দখল করতে গিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ১৫

মাদারীপুরে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ-স্কুল ব্যাগ বিতরণ

  • প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪, ৫.২০ পিএম
  • ৬৩ জন পঠিত
??????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

মাদারীপুর প্রতিনিধি:
‘সর্বত্র সর্বদা মানব সেবায়’ এ শ্লোগানকে ধারণ করে অরাজনৈতিক সংগঠন ‘মানব কল্যাণ’ এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার ঝাউদী ইউনিয়নের টুবিয়া বাজারে সংগঠনের কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মানব কল্যাণ সংগঠনের সভাপতি ইলিয়াস আহমেদ হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন মাদারীপুরের সহকারী মহাব্যবস্থাপক জসিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মানব কল্যাণ সংগঠনের উপদেষ্টা ও ঝাউদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ মুন্সী, সংগঠনের উপদেষ্টা শরীফ আব্দুল কাদের, আদর্শ কল্যাণ ফোরামের সভাপতি এসকান্দার আলী মাতুব্বর, সমাজসেবক দুলাল খান। সংগঠনের সাধারণ সম্পাদক কামাল হোসেন খানের সঞ্চালনায় সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি বাচ্চু মীর, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা পলাশ।

এসময় ৩০টি কোরআন শরীফ ও ৫০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়। এছাড়া ৭টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মামনা স্মারক দেয়া হয়। এসব পেয়ে খুশি ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা। এর আগেও সংগঠনের পক্ষ থেকে মানবিক কার্যক্রম করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION