1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে পিকনিকের বাসে সামনে বসা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত ৩০ - Madaripur Protidin
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

মাদারীপুরে পিকনিকের বাসে সামনে বসা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত ৩০

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪, ৫.৩৩ পিএম
  • ২৮ জন পঠিত

মাদারীপুর প্রতিনিধি।
মাদারীপুরে কোনভাবেই থামছে না সংঘর্ষ। এবার পিকনিকের বাসে সামনে বসা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৩০ জন। তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় পাঠানো হয়েছে ঢাকা মেডিকেলে। এলাকায় এখনো উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। বৃহস্পতিবার সকালে মাদারীপুর সদর উপজেলার পূর্ব কলাগাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে । এদিকে একসঙ্গে এতো রোগীর চাপে হিমশিম অবস্থা হাসপাতাল কর্তৃপক্ষের। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় পাঠানো হয়েছে ঢাকা মেডিকেলে। এদিকে সংঘর্ষের ঘটনায় এখনো কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন, সতীশ হালদালের ছেলে অমল হালদার (৫০), একই এলাকার কানাই হালদালের ছেলে সুমন হালদার (২৪), মৃত মহেন্দ্র হালদারের মেয়ে রাধিকা হালদার (৫০), নৈদারচান হালদারের ছেলে লিটন হালদার (৪২), তারাপদ হালদারের ছেলে বিপ্লব হালদার (৫০), মন্টু মন্ডলের ছেলে মনমোহন মন্ডল (৪০), সুমেশ হালদারের ছেলে শ্যামল হালদার (৫৭), মৃত কুট্টিশ^র হালদারের ছেলে বিশু হালদার (৫২), জগদীশ হালদারের ছেলে মানিক হালদার (৪৫), ভবতরন হালদারের ছেলে অখিল হালদার (৫৫), পঞ্চানন্দন হালদারের ছেলে পরিতোষ হালদার (৩৫), কানন হালদারের ছেলে নারায়ণ হালদার (৪৫), তরুনী হালদারের ছেলে প্রতাপ হালদার (২৫), গনেশ হালদারের ছেলে প্রেমানন্দ হালদার (৫৭), মৃত নগেন বৈরাগীর ছেলে খিরোদ বৈরাগী (৬০), কমল রায়ের ছেলে অধির রায় (৩৫), মনোরঞ্জন রায়ের ছেলে মুনমত রয় (৩০), মৃত রামচরণ শিকদারের ছেলে রতন শিকদার (৪৫), জগদীশ বৈরাগীর ছেলে প্রকাশ বৈরাগী (১৭), শংকর মন্ডলের ছেলে শান্ত মন্ডল (১৮), মৃদুল মৃধার ছেলে বাবুল মৃধা ( ১৮)। বাকিদের নাম তাৎক্ষনিক পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে মাদারীপুর সদর উপজেলার পূর্ব কলাগাছিয়া’র ‘নিত্যানন্দ গোষ্মামী স্মৃতি সংঘ’ ক্লাব থেকে নড়াইলে পিকনিকে যায় অর্ধশত মানুষ। পিকনিক শেষে ফেরার পথে বাসে সামনে বসা নিয়ে একই এলাকার সুশীন হালদারের ছেলে মিল্টন হালদার ও জগদীশ বৈরাগীর ছেলে প্রকাশ বৈরাগীর কথার কাটাকাটি ও হাতাহাতি হয়। এ নিয়ে রাতে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। বিষয়টি সমাধানের দায়িত্ব নেয় এলাকার মুরব্বিরা। কিন্তু বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হালদার ও বৈরাগী বংশের দুই গ্রুপের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে আহত হয় অন্তত ৩০ জন। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। একসঙ্গে এতো রোগীর চাপে হিমশিম অবস্থা হাসপাতাল কর্তৃপক্ষের। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।

আহত বেশ কয়েকজন বলেন, সামান্য বিষয়টি নিয়ে এমন সংঘর্ষের ঘটবে কেউ প্রত্যাশা করেনি। বুধবারের ঘটনা মীমাংসার জন্য বসার কথা কথা ছিল। তার আগেই তৃতীয় একটি পক্ষের ইন্দনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় প্রকৃত দোষিদের বিচারের দাবি জানান আহতরা।

মাদারীপুর সদরের কেন্দুয়া ইউনিয়নের ৯নং ইউপি সদস্য মামুন ফকির জানান, এলাকার মুরব্বিদের সমন্বয়ে বিষয়টি সমাধানের উদ্যোগ নেয়া হয়েছিল। কিন্তু হঠাৎ দুইপক্ষের উত্তেজনা, পরে সংঘর্ষের ঘটনা। ছোট কয়েকজন তরুণ প্রথমেই এই ঘটনার জন্ম দেয়। যেটা অপ্রত্যাশিত ছিল।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাশেদুল ইসলাম জানান, মারামারির ঘটনায় আহত ২৫ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এছাড়া অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন। একসাথে এতো রোগীর চাপে হিমশিম অবস্থা সৃষ্টি হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম জানান, পিকনিকের বাসে সামনে বসা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখনো এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION