1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
টকবগে যুবকের দুটি কিডনিই নষ্ট ॥ সাহায্যের আবেদন পরিবারের - Madaripur Protidin
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

টকবগে যুবকের দুটি কিডনিই নষ্ট ॥ সাহায্যের আবেদন পরিবারের

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১০.২৮ এএম
  • ৭৮ জন পঠিত

মাদারীপুর
মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব পূয়ালী গ্রামের আব্দুর রহিম হাওলাদারের একমাত্র পুত্র সন্তান ২৫ বছরের টগবগে যুবক মো. রাব্বি হাওলাদার দীর্ঘদিন যাবত কিডনি রোগে ভুগছেন। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। ডাক্তারের পরামর্শ তার কিডনি ট্রান্সপ্ল্যান্ট করতে হবে। বর্তমানে তার চিকিৎসার জন্য প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন বলে কর্তব্যরত চিকিৎক জানিয়েছেন। রাব্বির কিডনি প্রতিস্থাপনের জন্য এতো টাকা লাগবে শোনার পর থেকেই তার অসহায় কৃষক বাবা সাহায্যের জন্য ছুটছেন চেয়ারম্যান, মেম্বারসহ স্থানীয় বিত্তবানদের দ্বারে দ্বারে। কেন না তার সবকিছুই বিক্রি করে দিলেও ১ থেকে দেড় লাখ টাকার বেশি জোগাড় করার সামর্থ হচ্ছে না। রাব্বি বর্তমানে ঢাকার মিরপুর কিডনি ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অর্থাভাবে চিকিৎসা বন্ধ হতে চলেছে একমাত্র ছেলে রাব্বির। তাই তার অসহায় কৃষক বাবা কাঁদতে কাঁদতে সন্তাানকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন করেছেন তিনি। দেশের বিত্তবানরা সাহায্যের হাত বাড়িয়ে দিলেই হয়তো বেঁচে যাবে তার সন্তান।
জানা গেছে, রাব্বি হাওলাদার কয়েক মাস পূর্বে হঠাৎ অসুস্থ হয়ে পরলে তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে যান তার পরিবার। সেখানের কর্তব্যরত চিকিৎসক তার পরিক্ষা-নিরিক্ষা করে বলেন রাব্বির দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। পরে চিকিৎসকের পরামর্শ অনুয়ায়ি নিয়মিত চিকিৎসা চলছিলো রাব্বির। কিন্তু কিছুদিন আগে হঠাৎ করে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে মিরপুর কিডনি ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করে রাখা হয়। এরই মধ্যে প্রায় আড়াই লাখ টাকার ওপরে শুধু হাসপাতাল ও ওষুধের বিল দিতে হয়েছে। দরিদ্র এই পরিবারটি আত্মীয়স্বজনসহ সকলের সহায়তায় সে বিল দেওয়া সম্ভব হয়। বর্তমানে রাব্বিকে বাঁচাতে প্রায় ১০ লাখ টাকার প্রয়োজন। প্রতিদিনের ওষুধ, ইনজেকশন এবং রক্তের ক্রসম্যাচিং খরচ হিসাবে প্রতিদিন প্রায় পাঁচ হাজার টাকার উপরে খরচ হচ্ছে। বর্তমানে এই টাকার যোগান দেয়াও অসম্ভব হয়ে পড়েছে।
রাব্বির মা রেভা বেগম কান্না জরিত কণ্ঠে বলেন, ‘এভাবে আর কয়দিন চিকিৎসা করাতে পারবো জানি না। কারণ আমাদের সামর্থ শেষ হয়ে এসেছে। শুধুমাত্র টাকার অভাবে তাকে ভালো কোন হাসপাতালেও নিতে পারছি না। কিন্তু কিডনি প্রতিস্থাপনের জন্য অপারেশনের ধকল সহ্য করার মতো সুস্থ অবস্থায় আনা খুব জরুরি।’
রাব্বির কৃষক বাবা আব্দুর রহিম বলেন, ‘আমাদের পরিবারের পক্ষ থেকে সকলের কাছে অনুরোধ করা হচ্ছে আপনাদের ভালোবাসা ও সাহায্য আমাদের খুব প্রয়োজন। কারণ শুধুমাত্র টাকার অভাবে বিনা চিকিৎসায় আমার একমাত্র ছেলে অকালে ঝরে যাবে তা আমার জীবন থাককে মানতে পারছি না। তাই আপনাদের কাছে আমাদের একান্ত অনুরোধ, আপনারা সাধ্যমতো আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION