1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা - Madaripur Protidin
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৮.১২ পিএম
  • ৪২ জন পঠিত

অফিস রিপোর্টঃ কখনো করতেন ডাকাতি বা দস্যুতা, কখনো ইজিবাইক চুরি কিংবা বসতবাড়িতে চুরি অথবা টাওয়ারের ব্যাটারি চুরি । অবশেষে সংঘবদ্ধ চোরচক্রের সেই মূলহোতা র‌্যাব ৮,সিপিসি-৩ মাদারীপুর কর্তৃক গ্রেফতার হয়েছে।

র‌্যাব জানায়, মাদারীপুর সদর থানা, ডাসার কিংবা কালকিনি থানায় প্রতিনিয়ত চুরির ঘটনা বেড়েছে যাচ্ছিল। ইজিবাইক থেকে শুরু করে টাওয়ারের ব্যাটারি। সর্বশেষ গত ১৯ এপ্রিল রাতে অজ্ঞাতনামা চোর বা চোরেরা মাদারীপুর জেলার ডাসার থানাধীন বালিগ্রাম ইউনিয়নের গুঙ্গিয়ারকুল এলাকার জনৈক হারিজ মোল্যার নিজস্ব জমির উপর নির্মিত সামিট বাংলালিংক টাওয়ারে যন্ত্রাংশ রাখার ঘরে সঙ্গোপনে সিদ কেটে প্রবেশ করে দুটি ব্যাটারী মুল্য অনুমান ৩,০০,০০০/-(তিন লক্ষ) টাকা চোরেরা চুরি করে নিয়ে যায়। তখন চোরেরা অজ্ঞাতস্বারে তাদের ব্যবহৃত একটি মোবাইল ফোন ও গ্রিল কাটার আধুনিক সরঞ্জামাদি ঘটনাস্থলে ফেলে যায়।

পরবর্তীতে মামলাটি গুরুত্ব বিবেচনায় নিয়ে চোরদের ফেলে যাওয়া মোবাইল ফোনের সূত্রে ধরে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ছায়া তদন্ত শুরু করে। র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তার ভিত্তিতে ইং ১৬ এপ্রিল মাদারীপুর জেলার সদর থানাধীন পূর্বরাস্তি সাকিনস্থ জনৈক সুজন ব্যাপারীর গ্যারেজ হইতে অভিযান চালিয়ে ঘটনার সাথে সরাসরি জড়িত, ঘটনার পরিকল্পনাকারী ও মুলহোতা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য মামলার তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামী মোঃ সুমন সরদার (৪০), পিতা-মোঃ কালা চান সরদার, সাং-পূর্বরাস্তি, থানা-মাদারীপুর সদর, জেলা-মাদারীপুরকে গ্রেফতার করে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীকে ডাসার থানায় হস্তান্তর করা হয়েছে। উক্ত চুরির ঘটনায় ডাসার থানার মামলা নং-০৬/১৭, তারিখÑ১৯/০২/২০২৪ খ্রিঃ ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড ১৮৬০ রুজু হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION