1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
ব্রাহ্মনবাড়িয়া ও ঢাকা থেকে ‘‘আনসারআলইসলাম’’এর ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার। - Madaripur Protidin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার পেলেন ৪০ জন রাজৈরে উপজেলা আইনশৃংখলা কমিটির সভা টেকেরহাট-গোপালগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত  রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ “বায়েজীদ গ্রুপ” এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার

ব্রাহ্মনবাড়িয়া ও ঢাকা থেকে ‘‘আনসারআলইসলাম’’এর ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার।

  • প্রকাশিত : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১২.১৯ পিএম
  • ৬৪৫ জন পঠিত

অফিস রিপোর্টঃ ব্রাহ্মনবাড়িয়া ও ঢাকা থেকে ‘‘আনসার আল ইসলাম’’এর ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। সুত্র  জানায়, ২৭ জুলাই গ্রেফতারকৃত ‘আনসারআল-ইসলাম’এর ৫ সদস্য থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ১৭ সেপ্টেম্বর রাতে ২জন সক্রিয় জঙ্গী সদস্য গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত হলো- মোকসেদুলহক @ মেহেদীহাসান(২১), জেলা-চাঁপাইনবাবগঞ্জ ও মোঃ আতাহার আলি @ রাসেলমিয়া(১৯), জেলা- ব্রাহ্মনবাড়িয়া।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা নিষিদ্ধ ঘোষিত সংগঠন‘আনসার আল-ইসলাম’এর সক্রিয় সদস্য বলে স্বীকারোক্তি দেয়। গ্রেফতারকৃতদের কাছ হতে‘আনসার আল ইসলাম ’এর বিভিন্ন ধরনের উগ্রবাদী সম্পর্কিত বই, লিফলেট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মোকসেদুল হক(২১)’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে পেশায় একজন রাজমিস্ত্রি। রাজমিস্ত্রির কাজের আড়ালে সে ৩বছর যাবৎ‘আনসার আল-ইসলাম’এর সাথে জড়িত। গ্রেফতার এড়াতে বিভিন্ন ছদ্দনাম ধারনক রোববার জায়গা পরিবর্তন করে দেশে রবিভিন্ন জায়গায় রাজমিস্ত্রি ও রাজমিস্ত্রির জুগালি হিসেবে কাজ করে আসছিল। সে ‘সোনারবাংলা’নামে গোপন টেলিগ্রাম আইডি চালিয়ে উগ্রবাদী কার্যক্রম পরিচালনা করে আসছে।
গ্রেফতারকৃত মোঃআতাহার আলি(১৯)’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,সে ২বছরযাবৎ‘আনসারআল-ইসলাম’এর সাথে জড়িত। সে ‘অচিনপাখি’ও‘জিহাদি মন’নামে গোপন টেলিগ্রাম আইডি চালিয়ে উগ্রবাদী কার্যক্রম পরিচালনা করে আসছিল। এছাড়া‘রহস্য উন্মোচন’নামে ফেইজবুকআইডি ও ম্যাসেঞ্জারের মাধ্যমে বিভিন্ন উগ্রবাদী লেখালেখি করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION