1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
র‌্যাব সেবা সপ্তাহ-২০২১ উপলক্ষে কক্সবাজারে র‌্যাবের  রক্তদান কর্মসূচি পালন। - Madaripur Protidin
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকার সাভারের আমজাদ হত্যাকান্ডের আসামী রাজিব শিকদার (৩২)’কে মাদারীপুর সদর থানা এলাকা থেকে গ্রেফতার। মানিকগঞ্জর শিবালয়ে নাবালিকা ধর্ষণ মামলায় দীর্ঘ ৮ বছর পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ পলাশ ঘিওর থেকে গ্রেফতার কালকিনিতে কৃষকের ঘরে অগ্নিসংযোগের অভিযোগ টকবগে যুবকের দুটি কিডনিই নষ্ট ॥ সাহায্যের আবেদন পরিবারের মানিকগঞ্জের ঘিওরে ট্রাক চালক জয়নাল (৪০) ও তার সহকারী রুবেল (২৮)’কে খুনসহ ডাকাতি মামলায় দীর্ঘ ১৪ বছর পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী কালু(৫১)’কে সাভার থেকে গ্রেফতার রাজৈরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত শতাধিক মুক্তিযোদ্ধাকে সম্মামনা দিল মাদারীপুর জেলা পরিষদ সাভারে আকাশ হত্যাকান্ডের প্রধান আসামি হৃদয়সহ গ্রুপের ৮ সদস্য গ্রেফতার ; বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার মাদারীপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার তিন জুয়ারিকে কারাদণ্ড দিলেন ভ্রাম্যমাণ আদালত

র‌্যাব সেবা সপ্তাহ-২০২১ উপলক্ষে কক্সবাজারে র‌্যাবের  রক্তদান কর্মসূচি পালন।

  • প্রকাশিত : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১, ৩.৩০ পিএম
  • ৬৩৮ জন পঠিত

অফিস রিপোর্টঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী স্মরণে “র‌্যাব সেবা সপ্তাহ-২০২১” উপলক্ষে রক্তদান কর্মসূচি পালন করেছে র‌্যাব-১৫ ।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলার অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের রূপকার, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ২০২০-২০২১ সালকে মুজিব বর্ষ হিসেবে পালনের ঘোষণা দেয়। র‌্যাব সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে “র‌্যাব সেবা সপ্তাহ- ২০২১” উদযাপন উপলক্ষে কক্সবাজার র‌্যাব- বুধবার রক্তদান কর্মসূচির আয়োজন করে। উক্ত রক্তদান কর্মসূচিতে র‌্যাব সদস্যগণ রক্তদান করেন।
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, কক্সবাজার কর্তৃক মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। অপারেশন কার্যক্রম ছাড়াও র‌্যাব-১৫, কক্সবাজার কর্তৃক করোনা (কোভিড-১৯) মহামারীর সময়ে অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION