1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
রাজৈরে পৃথক ঘটনায় দুই ভ্যান চালককে হত্যা - Madaripur Protidin
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্দিরের হিসাব নিয়ে দ্বন্ধে রাজৈরে কৃষককে পিটিয়ে হত্যা: দোষীদের বিচারের দাবীতে মাদারীপুরে মানববন্ধন অপশক্তি রুখতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মাদারীপুরে নবাগত ডিসি মাদারীপুরে কাওয়ালী সংগীতানুষ্ঠান বহিরাগতদের হামলায় পন্ড: তিন জন আহত আওয়ামীলীগ হলো নাটক আর নায়ক-নায়িকাদের সংগঠন: আল্লামা মামুনুল হক অন্যায়-অপরাধ করলে আমার বিরুদ্ধে নির্বিঘেœ লিখবেন: মাদারীপুরে নবাগত এসপি কাপড়ের রং মিশিয়ে আইসক্রীম তৈরি: মাদারীপুরের শিবচরে আইসক্রিম ফ্যাক্টরিকে ৫০ হাজার টাকা জরিমানা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ডাসারে সুনীল গঙ্গোপাধ্যায়ের বসতবাড়ি দখল মুক্ত করলেন প্রশাসন কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল মাদারীপুরে প্রতিপক্ষের আঘাতে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন মারা গেলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার বন্ধে আটক ৩, এক লাক টাকা জরিমানা

রাজৈরে পৃথক ঘটনায় দুই ভ্যান চালককে হত্যা

  • প্রকাশিত : সোমবার, ২৪ মে, ২০২১, ৩.৪৩ পিএম
  • ১২৫ জন পঠিত

আপডেট সংবাদ

রাজৈর প্রতিনিধি।
মাদারীপুরের রাজৈরে পৃথক ঘটনায় দুই ভ্যান চালককে হত্যা করা হয়েছে। রোববার রাতে উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের চান্দের বাজার ব্রিজের নিকট আবদুস সালাম (৫৫) নামে এক ভ্যান চালককে উপর্যপরি কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে যায় অজ্ঞাত হত্যাকারিরা। নিহত আবদুস সালাম একই গ্রামের মৃতঃ আজিজ শেখের ছেলে ।

অন্যদিকে সোমবার সকালে উপজেলার মজুমদারকান্দি পাট ক্ষেত থেকে মোতাহার দর্জি (৫০) নামে অপর এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ । সে একই গ্রামের মৃতঃ কালু দর্জির ছেলে । এসব ঘটনায় এলাকায় ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

পুলিশ, স্থানীয় ও ভূক্তভোগি পরিবার সূত্রে জানাযায়, রাজৈর উপজেলার উত্তর হোসেনপুর গ্রামের মৃতঃ আজিজ শেখের ছেলে তিন সন্তানের জনক নিরীহ ভ্যান চালক আবদুস সালাম শেখ (৫৫) রোববার রাত ৯টার দিকে চান্দের বাজারে যাত্রী নামিয়ে ভ্যান নিয়ে বাড়ি ফেরার পথে হোসেনপুর-কাচাবালি সড়কের ফাকা স্থানে ব্রিজের নিকট আসলে দুবৃর্ত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি ভাবে কুপিয়ে সালামের পেট থেকে নারীভুরি বের করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত হওয়ার তিন ঘন্টা পর রাত ১২টার সময় রাজৈর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ হত্যাকান্ডকে কেন্দ্র করে সুবিধাবাদীরা এলাকায় ফারুক শেখ, গিয়াসউদ্দিন মাতুব্বর ও এমদাদুল হক সহ প্রায় ২০টি বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে। পরে পুলিশ লুটপাট হওয়া কিছু সংখ্যক মালামাল উদ্ধার করে মালিককে ফিরিয়ে দেয়।

নিহত সালামের মা ভাসানী বেগম (৭০) জানান, দুটি হত্যাকান্ডের আসামি আয়নাল জামিনে বাড়ি এসে বলে এবার বড়টা কোরবানি দিতে হবে । এর পরই এ হত্যাকান্ডটি হয় । গ্রামের সকলের মুখে মুখে একই কথা- আগের দুটি হত্যাকান্ডের মামলার আসামিরা ওই মামলা থেকে রক্ষা পেতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়ে থাকতে পারে । শুকুর আলীর স্ত্রী খুশি বেগম ও তার মেয়ে সাগরী আক্তারের দাবি করে বলেন- আয়নালের লোকজনই সালামকে কুপিয়ে হত্যা করে আগের মামলা থেকে রেহাই পেতে আমাদেরকে ফাঁসানোর চেষ্টা করছে । এদিকে আয়নালের পক্ষের বিল্লাল শেখের দাবি- শুকুর আলী খালাসীর লোকজন এ হত্যাকান্ড ঘটিয়েছে । পরস্পর বিরোধী বক্তব্যে কারনে একটি প্রশ্ন উঠে এসেছে কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে এবং কোন পক্ষ এ হত্যাকান্ডের সুবিধা ভোগ করবে? এটাই এখন সামনে এসে দাড়িয়েছে।

তবে ২০২০ সালের জানুয়ারী মাসে বিবাদমান দুটি পক্ষ আয়নাল শেখ ও শুকুর আলী খালাসীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে শুকুর আলী খালাসীর পক্ষের দুইজন নিহত হয়েছিল । এ হত্যাকান্ডে আয়নালসহ ৮৪জনকে আসামী করে দায়ের করা মামলা চলমান রয়েছে। ওই দুটি হত্যাকান্ডের মামলার জের ধরে বিশেষ ফায়দা লোটার ষড়যন্ত্রকারি দল জন্য এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে এলাকাবাসি জানায়।

অন্যদিকে সোমবার সকালে উপজেলার মজুমদারকান্দি গ্রামের পাট ক্ষেত থেকে মোতাহার দর্জি (৫০) নামে অপর এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ । পুলিশ জানায়, রোববার ইশারের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয় । তার পর সে আর বাড়ি ফিরে আসেনি । সোমবার ভোরে উক্ত স্থান থেকে তার জখমি লাশ উদ্ধার করা হয় ।

নিহতের ভাই আকা দর্জি জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আমার ভাইকে হত্যা করেছে । এক বছর পূর্বে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে বেদম মারধোর করে হাত পা ভেঙ্গে দেয় । সে বারে সে প্রানে রক্ষা পেলেও এবার সে রক্ষা পায়নি।

ওসি শেখ সাদিক জানায়, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাত হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনে জোর প্রচেষ্টা চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে চান্দের বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION