1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
উখিয়া থেকে ১৩,০০০ পিস ইয়াবা ও বিপুল পরিমান নগদ টাকাসহ ৪ জন মাদক কারবারী গ্রেফতার করেছে - Madaripur Protidin
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কৃষকের বসতঘরে অগ্নিসংযোগে ৮টি ছাগলসহ মালামাল লুট আশলিয়া থেকে বিপুল পরিমান জালনোট উদ্ধার তিউনিসিয়া থেকে আড়াই মাস পর দেশে এসেছে ৮ বাংলাদেশির লাশ। রাজৈর ও মুকসুদপুরের গ্রামের বাড়ীতে লাশ দাফনের প্রস্তুতি রাজৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত । একজন আহত পিরোজপুরে সোহাগ হত্যা মামলার দুইজন পলাতক আসামী গ্রেফতার। মাদারীপুরে খাদে পড়ে থ্রি-হুইলারের চালকসহ নিহত ২ গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

উখিয়া থেকে ১৩,০০০ পিস ইয়াবা ও বিপুল পরিমান নগদ টাকাসহ ৪ জন মাদক কারবারী গ্রেফতার করেছে

  • প্রকাশিত : রবিবার, ১৩ জুন, ২০২১, ৮.২৬ এএম
  • ১৮৩ জন পঠিত

ডেক্স রিপোর্টঃ কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উত্তর সোনার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৩,০০০ পিস ইয়াবা ও বিপুল পরিমান নগদ টাকাসহ ৪ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।
,

র‌্যাব-১৫ কক্সবাজার জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন উত্তর সোনার পাড়া ৩নং ওয়ার্ড এর জনৈক কফিল উদ্দিন এর বাড়িতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ১১জুন উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার সময় আসামী ১। মোঃ রিদওয়ান (৪০), পিতা- মৃতঃ মৌলভী ওমর, সাং- উত্তর ঘোনার পাড়া, ৩ নং ওয়ার্ড, ইউপি-জালিয়াপালং, ২। মোঃ হেলাল উদ্দিন (২৫), পিতা- আব্দুর ছালাম, সাং- ফলিয়া পাড়া, ৬ নং ওয়ার্ড, ইউপি-রাজাপালং, ৩। জাফর আলম (২১), পিতা- ফোরকান আহম্মদ, সাং-খয়রাতি পাড়া, ৬ নং ওয়ার্ড, ইউপি-রাজাপালং, সর্ব থানা-উখিয়া, জেলা- কক্সবাজার, ৪। মোঃ তাইজুল ইসলাম (৩২), পিতা- মৃতঃ শেখ আকবর আলী, সাং- বৈকালী (ল্যাংটা ফকিরের মাজারের পাশে), থানা- খালিশপুর, জেলা- খুলনাদের ধৃত করে এবং তাদের সহযোগী আসামী কফিল উদ্দিন (২৯), পিতা- মৃতঃ সৈয়দ কম্পানী @ বরমাইয়া সৈয়দ, সাং- উত্তর সোনার পাড়া, ৩নং ওয়ার্ড, ইউপি- জালিয়াপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার পালিয়ে যায়।

ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেখানো মতে বসতঘরের খাটের তোশকের নিচে তল্লাশী করে লোকায়িত অবস্থা হতে সর্বমোট ১৩,০০০ (তের হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ১ লক্ষ ৪৮ হাজার ৪০০ টাকা, ১ টি সিএনজি এবং ১ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা পলাতক আসামীর সহযোগীতায় দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION