1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
আশুলিয়া থেকে অস্ত্র ও মাদকসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৯ জন সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - Madaripur Protidin
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পদ্মা সেতু চালু হওয়ার পর অর্থনৈতিক মুক্তির স্বপ্ন বুনছেন টেকেরহাট বন্দর তথা রাজৈর বাসী পদ্মা সেতু চালু হওয়ায় মৎস্য ভান্ডার বলে খ্যাত রাজৈরের মৎস্যচাষী ও মৎস্যজীবিরা উল্লাসিত – উচ্ছ্বাসিত মানিকগঞ্জ সদর থেকে মাদক মামলার সাজাপ্রাপ্ত ১০ বছর যাবত পলাতক আসামী মোঃ সেলিম ওরফে বিপ্লবকে গ্রেফতার রাজধানীর পল্লবী থেকে ৩৬ বোতল বিদেশি মদ ও ৮৮১ ক্যান বিয়ারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার পদ্মা সেতু উদ্বোধন  রাজৈরে আনন্দ সোভাযাত্রা কালকিনি থেকে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার  বরিশাল জেলার আগৈলঝড়া হতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরের কালিয়াকৈর থেকে ৭২ ঘন্টার মধ্যে অপহৃত ২ ভুক্তভোগী উদ্ধার ও মূল হোতাসহ অপহরণকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার রাজধানির বনশ্রী ও সিদ্ধেশরী থেকে টি কোটি টাকা আত্মসাৎকারী প্রতারক খোন্দকার ইকবাল- দম্পতি গ্রেফতার; অস্ত্র ও জাল টাকা উদ্ধার তক্ষক নিয়ে ভয়ংকর প্রতারণা, র‌্যাব-৮ এর হাতে একজন আটক।  

আশুলিয়া থেকে অস্ত্র ও মাদকসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৯ জন সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪

  • প্রকাশিত : রবিবার, ২৭ জুন, ২০২১, ৫.৪৫ পিএম
  • ১৬৫ জন পঠিত

অফিস রিপোর্টঃ ঢাকা জেলার আশুলিয়া এলাকা হতে দেশীয় অস্ত্র ও মাদকসহ সংঘবদ্ধ ডাকাত দলের ০৯ জন সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কুন্ডলবাগ এলাকায় কিছু সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২৭ জুন র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল আশুলিয়া থানাধীন পাবনার টেক এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির কাজে ব্যবহৃত ৫ টি হাশুয়া, ১ টি দা, ১ টি করাত, ১ টি চাইনিজ কুড়াল, ২৬৬ পিস ইয়াবা, ১ ক্যান বিয়ার, ১১ টি মোবাইল এবং নগদ ১৯,৭২৫/-টাকাসহ ৯ জন সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় ঃগ্রেফতারকৃতরা হলোঃ মোঃ রিপন মিয়া (৩০), জেলা-ঢাকা, মোঃ সানোয়ার হোসেন (৩৮), জেলা-ঢাকা, মোঃ সানোয়ার হোসেন পাঁঠান (৩৫), জেলা-ঢাকা, মোঃ লিটন রেজা ওরফে রাজা (৩৪), জেলা-ঢাকা, মোঃ সাইফুল ইসলাম (৩২), জেলা-ঢাকা, মোঃ আহাদ আলী (৩৮), জেলা-ঢাকা, মোঃ আশরাফ আলী (৪০), জেলা-ঢাকা, মোঃ আল আমিন (২৫), জেলা-বরিশাল ও মোঃ রোকনুজ্জামান (৩৪), জেলা- জামালপুর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ দুর্ধষ আন্তঃজেলা ডাকাত চক্র। আসামীরা দীর্ঘদিন যাবৎ ৮-১০ জনের দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো এবং ক্ষেত্রবিশেষে ভূক্তভোগীদেরকে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত ও জখম করতো। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, আসামীরা অবৈধ মাদক ব্যবস্যার সাথেও জড়িত।

উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ সংঘবদ্ধ ডাকাত দলের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION