1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে রাজৈরে অসহায়দের মাঝে খাবার বিতরণ - Madaripur Protidin
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
কালকিনিতে পরিছন্নকর্মীর ডেলিভারিতে গৃহবধুর মৃত্যুর অভিযোগ পূবালী ব্যাংক লিমিটেড এর আর্থিক সাক্ষরতা কর্মসূচি পালিত মাদারীপুরের কালকিনিতে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন পরিক্ষা কেন্দ্রে খাতা না দেখানোর জেরে মাদারীপুরে এস.এস.সি পরিক্ষার্থীর ওপর হামলার অভিযোগ কৃষি জমির মাটি কাটার অপরাধে মাদারীপুরের ইট ভাটায় দুই লাখ টাকা জরিমানা শিক্ষা সফরে শিবচরের শিক্ষক শিক্ষার্থীদের মদ্যপান, ভিডিও ভাইরাল বীর নিবাস নির্মান নিয়ে ঠিকাদারদের নয় ছয়। অতিষ্ট রাজৈরের বীর মুক্তিযোদ্ধারা ঢাকার আশুলিয়া থেকে ২৫.৬৬ কেজি গাঁজাসহ ২  মাদক কারবারি গ্রেফতার    ঢাকার ধামরাই থেকে ৯৮০ গ্রাম হেরোইনসহ ১ জন মাদক কারবারি গ্রেফতার ঢাকার আশুলিয়ায় গার্মেন্টস কর্মী’কে গণধর্ষণের মূল পরিকল্পনাকারী মনিরুল ইসলাম @পাপ্পুসহ ৫ জন ধর্ষক গ্রেফতার

জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে রাজৈরে অসহায়দের মাঝে খাবার বিতরণ

  • প্রকাশিত : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৮.২৪ পিএম
  • ৩৮৩ জন পঠিত

প্রতিনিধি, রাজৈর (মাদারীপুর) ।
৪৬ তম শাহাদাৎ বার্ষিকীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া প্রার্থনা শেষে ১৫ আগস্ট স্মরণে অসহায় ও দুঃস্থতের মাঝে খাবার বিতরণ করেণ “টিম পজিটিভ” নামের একটি সংগঠন। রবিবার বিকেলে মাদারীপুরের রাজৈর বাজার মোড় নতুন ব্রিজের উপরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, এসময় অসহায় মানুষেরা একে একে খাবার ও মাস্ক নিয়ে যায় । টিম পজিটিভ সংগঠনের নেতা কর্মিদের এই উদ্যোগ দেখে সাধারণ মানুষ মহা খুশি। রাজৈর উপজেলায় এরকম ব্যাতিক্রম ধর্মী আয়োজন এর আগে হয়নি। ভার্চুয়াল মাধ্যমে এই অনুষ্ঠানের উদ্বোধন করেণ টিম পজিটিভ এর প্রতিষ্ঠাতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ডাকসুর জিএস ও টিম পজিটিভ এর প্রতিষ্ঠাতা গোলাম রাব্বানী। এই খাবার বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন সাহজালাল খালাসী। উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মস্তফা মনির সুজন, রাজৈর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ইমাম সাহারিয়ার।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION