1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে আবারো দিদার পরিবহনের ধাক্কায় ইজিবাইক চালক নিহত । ৫জন আহত । বাসে আগুন । - Madaripur Protidin
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ টানা ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার পেলেন ৪০ জন রাজৈরে উপজেলা আইনশৃংখলা কমিটির সভা টেকেরহাট-গোপালগঞ্জ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোর নিহত  রাজধানীর মিরপুর থেকে দুর্ধর্ষ “বায়েজীদ গ্রুপ” এর লিডার বায়েজীদসহ ২ জন বিদেশী রিভলবার ও গুলিসহ গ্রেফতার

মাদারীপুরে আবারো দিদার পরিবহনের ধাক্কায় ইজিবাইক চালক নিহত । ৫জন আহত । বাসে আগুন ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ৬.২৬ পিএম
  • ২৬২ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা:
মাদারীপুরে ১২ দিনের মাথায় আবারো দিদার পরিবহনের ধাক্কায় ইজিবাইক চালক কামাল ফরাজী (৫০) নিহত ও বাসের যাত্রীসহ ৫জন আহত হয়েছে। এবারও ইজিবাইক চালক নিহতের ঘটনায় একইভাবে বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। এ সময় মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর আঞ্চলিক সহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বুধবার রাত ৯টার দিকে মাদারীপুর সদর উপজেলার আঞ্চলিক মহাসড়কের চরগবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে । খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ ও ফায়ার সার্ভিস। নিহত কামাল ফরাজী (৫০) মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর এলাকার খালেক ফরাজীর ছেলে । মারাতœক আহতরা হলেন, রাকিব (২০), আলামিন (২২), আজিজ (১৯) রিয়াজ (২১), রাসেল (২২)। গুরুতর আহতদের মধ্যে তিনজনকে ফরিদপুর ও বাকিদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেলে দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনা থেকে চট্টগ্রামের উদ্দ্যেশে ছেড়ে আসে। মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার এলাকায় রাত ৯টার দিকে আসলে একটি ইজিবাইককে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক খোয়াজপুরের কামাল ফরাজী মারা যায়। গুরুতর আহত হয় ইজিবাইকের ৫ জন যাত্রী । তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এ সময় বিক্ষুব্ধরা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিস ও পুলিশ। বেপরোয়া গতির কারনেই এ দুর্ঘটনা বলে অভিযোগ এলাকাবাসীর। প্রত্যক্ষদর্শী আবু আলেম ফকির বলেন, দিদার পরিবহনের বাসের বেপরোয়া গতির কারনেই এই দুর্ঘটনা ঘটেছে। ইজিবাইকটি এমনভাবে পেছন থেকে ধাক্কা দেয় এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. নুর মোহাম্মদ শিকদার বলেন, আমরা প্রথমে খবর পাই সড়ক দুর্ঘটনা হয়েছে। পরে এসে দেখি যাত্রীবাহী বাসে আগুন জ¦লছে। তাৎক্ষনিক পানিবাহী ফায়ার সার্ভিসের গাড়ি এনে প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, সড়ক দুর্ঘটনার কারনে স্থানীয় কিছু লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। এ সময় সড়কে যান চলাচল বন্ধ থাকলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। প্রসঙ্গত, এর আগে গত ৩১ ডিসেম্বর খাগদী এলাকায় দিদার পরিবহনের ধাক্কায় ইজিবাইকের চালক ও যাত্রী নিহত। একইভাবে সড়ক অবরোধ করে বাসে আগুন দেয় বিক্ষুব্ধরা। এ সময় মাদারীপুর-শরিয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসনের পক্ষ থেকে সড়কে গতিরোধক স্থাপনের আশ^াস দেয়া হলে পরিস্থিতি শান্ত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION