1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরের গনউন্নয়ন প্রচেষ্টার পরিচালক খোন্দকার মোঃ নূরুল ইসলাম শওকত আর নেই - Madaripur Protidin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

রাজৈরের গনউন্নয়ন প্রচেষ্টার পরিচালক খোন্দকার মোঃ নূরুল ইসলাম শওকত আর নেই

  • প্রকাশিত : সোমবার, ৯ মে, ২০২২, ১০.৪৫ এএম
  • ২৪১ জন পঠিত

মাদারীপুরের রাজৈর ্উপজেলা র স্বনামধন্য এনজিও প্রতিষ্ঠান- উন্নয়ন প্রচেষ্টার পরিচালক-কার্যক্রম ও প্রকল্প খোন্দকার মোঃ নূরুল ইসলাম শওকত (৬১ বছর) টাটা মেমোরিয়াল ক্যান্সার হসপিটাল, মুম্বাই, ইন্ডিয়ায় চিকিৎসারত অবস্থায় গত ০৬/০৫/২০২২ ইং তারিখে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তিনি ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক-কৃষি (কৃষিবিদ) ডিগ্রী অর্জন করে ১৯৯০ সাল থেকে গণ উন্নয়ন প্রচেষ্টায় কর্মরত ছিলেন।

২৮.০৩.১৯৬১ জন্মগ্রহন করেন। পিতা-মৃত. মুন্সি দারোগ আলী খোন্দকার গ্রাম-চৌধুরী ঘুঘাট, ডাকঘর- ধুবিল, উপজেলা-রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ। তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা রেখে যান। তার মৃত্যুতে গণ উন্নয়ন প্রচেষ্টায় কর্মরত সকল কর্মী অত্যন্ত শোকাহত এবং তার বিদেহী আত্মার মাগফেরাৎ কামনা করছি, সেই সাথে স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আজ সোমবার দুপুর ১টার দিকে বিমান যোগে ভারত থেকে লাশ ঢাকায় আসবে এবং ৩টার দিকে লাশ উত্তরা ১২ নং সেক্টর খালপাড় জামে মসজিদ প্রাঙ্গনে অফিসের কর্মকর্তা কর্মচারি ও সাধারনের দর্শনের জন্য রাখা হবে।পরে লাশ কবরস্থ করা জন্য গ্রামের বাড়ী নিয়ে যাওয়া হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION