1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
রাজৈরে ইউপি নির্বাচন বিপক্ষের হামলায় চেয়ারম্যানসহ ৪জন আহত। এলাকায় উত্তেজনা বিরাজ - Madaripur Protidin
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পদ্মা সেতু চালু হওয়ার পর অর্থনৈতিক মুক্তির স্বপ্ন বুনছেন টেকেরহাট বন্দর তথা রাজৈর বাসী পদ্মা সেতু চালু হওয়ায় মৎস্য ভান্ডার বলে খ্যাত রাজৈরের মৎস্যচাষী ও মৎস্যজীবিরা উল্লাসিত – উচ্ছ্বাসিত মানিকগঞ্জ সদর থেকে মাদক মামলার সাজাপ্রাপ্ত ১০ বছর যাবত পলাতক আসামী মোঃ সেলিম ওরফে বিপ্লবকে গ্রেফতার রাজধানীর পল্লবী থেকে ৩৬ বোতল বিদেশি মদ ও ৮৮১ ক্যান বিয়ারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার পদ্মা সেতু উদ্বোধন  রাজৈরে আনন্দ সোভাযাত্রা কালকিনি থেকে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার  বরিশাল জেলার আগৈলঝড়া হতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরের কালিয়াকৈর থেকে ৭২ ঘন্টার মধ্যে অপহৃত ২ ভুক্তভোগী উদ্ধার ও মূল হোতাসহ অপহরণকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার রাজধানির বনশ্রী ও সিদ্ধেশরী থেকে টি কোটি টাকা আত্মসাৎকারী প্রতারক খোন্দকার ইকবাল- দম্পতি গ্রেফতার; অস্ত্র ও জাল টাকা উদ্ধার তক্ষক নিয়ে ভয়ংকর প্রতারণা, র‌্যাব-৮ এর হাতে একজন আটক।  

রাজৈরে ইউপি নির্বাচন বিপক্ষের হামলায় চেয়ারম্যানসহ ৪জন আহত। এলাকায় উত্তেজনা বিরাজ

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৪.১৬ পিএম
  • ১৭৩ জন পঠিত

রাজৈর(মাদারীপুর) প্রতিনিধি। রাজৈর উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় চেয়ারম্যানপ্রার্থী ও খালিয়া ইউপির বর্তমান চেয়ারম্যান হামিদুল শাহআলম তার ভাই কালুসহ ৪জন আহত হয়েছেন। মারাত্মাতক আহত চেয়ারম্যান হামিদুল শাহআলম তার ভাই কালুকে প্রথমে রাজৈর হাসপাতালে চিকিৎসা দেয়া হয় । পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেক মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। অন্যান্যদের রােৈজর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার টেকেরহাট কদমবাড়ী সড়কের খালিয়া ফায়ার সার্ভিসের সামনে। এসময় চেয়ারম্যান নির্বাচনী ক্যাম্পিং শেষে ফায়ার সার্ভিসের সামনে আসলে বিপক্ষরা অতর্র্কিতে ভাবে তাদের উপর এ হামলা চালায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চেয়ারম্যান শাহআলম তার সমর্থকদের নিয়ে সেন্দিয়া এলাকা থেকে নির্বাচনী ক্যাম্পিং শেষে বাড়ী ফেরার পথে খালিয়া ফায়ার সার্ভিসের সামনে আসলে বিপক্ষরা অতর্র্কিতে ভাবে তাদের উপর এ হামলা চালায় । এতে এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি আনে। এলাকায় বর্তমানে চরম উত্তেজনা বিরাজ করছে। ওসি মোঃ আলমগীর হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।

রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। রাজৈর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, শান্তিপুর্নভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষে এ ধরনের কর্মকান্ড বন্ধ করা প্রয়োজন।

রাজৈর উপজেলার খালিয়াসহ ৪টি ইউনিয়নে আজ মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল। আগামী ১৫জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION