1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
কালকিনি থেকে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার - Madaripur Protidin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

কালকিনি থেকে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুন, ২০২২, ২.০১ পিএম
  • ১৬৪ জন পঠিত

অফিস রিপোর্ট ঃ র‌্যাব-৮, সিপিসি-৩,মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর জেলার কালকিনি হতে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব জানায়,  র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে  ১৭ জুন  মাদারীপুর জেলার কালকিনি থানাধীন লক্ষীপুর পখিরা গ্রামস্থ “হোসেন বেপারী ঘাট জামে মসজিদ”এর দক্ষিন পাশে কালকিনি হইতে মাদারীপুর গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী  মোঃ সাইদ সরদার(১৯), পিতা-মোঃ আজিম সরদার, মাতা-শিল্পী বেগম, সাং- টুমচর(ওয়ার্ড নং-০৬), থানা-কালকিনি, জেলা-মাদারীপুর‘কে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ হাতে নাতে আটক করে।

এসময় আটককৃত আসামীর নিকট থেকে ৫৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস(মুল্য অনুমানিক আট লক্ষ সত্তর হাজার টাকার মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল এবং ১ সীমকার্ড উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় ক্রিস্টাল মেথ আইসসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইস ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION