1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
অসম্প্রদায়িক বাংলাদেশ বির্নিমানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো রাজৈরে বিশাল জনসভায় ...আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম - Madaripur Protidin
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরের কাশিমপুর থেকে ডাকাত সর্দার জুয়েল’কে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের

অসম্প্রদায়িক বাংলাদেশ বির্নিমানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো রাজৈরে বিশাল জনসভায় …আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২, ৯.৩৭ পিএম
  • ২৮১ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, অসম্প্রদায়িক বাংলাদেশ বির্নিমানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে অসম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছেন জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশে ধর্ম নিরোপক্ষতার যে বানী নিয়ে মহান মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছিলেন যার লক্ষ্য ছিল এই দেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিষ্টান সকলের দেশ ।

তিনি আরও বলেন, বিএনপি ও জামাত অশুভশক্তি । এই অশুভশক্তির বিরুদ্ধে আমাদের এখন থেকেই প্রস্তুত থাকতে হবে । আগামীতে কোন উৎসবে, কোন পুজায় বা হিন্দু, মুসলিম, খ্রিষ্টান ও বৌদ্ধদের কোন অনুষ্ঠানে যেন কোন উস্কানি দিয়ে বিভ্রান্ত না করতে পারে সে জন্য এখন থেকেই সকলে মিলে সোচ্ছার ও ঔক্যবব্ধ থাকবেন। মনে রাখবেন অশুভশক্তি সুযোগ সন্ধানী তারা আন্দোলন সংগ্রাম করে ব্যার্থ হয়েছে । তারা সুযোগ বুঝে বাংলাদেশের হিন্দু মুসলিমদের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার চেষ্টা চালায় । ওই অপশক্তিকে বাংলাদেশ আওয়ামীলীগ কখনোই প্রশ্রয় দেবেনা ।

বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ি হাইস্কুল মাঠে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শৈলেন্দ্র নাথ হালদারের সভাপতিত্বে বিশাল এক জনসভায় বাহাউদ্দিন নাছিম আরো বলেন, আওয়ামীলীগে অনেকেই আসে ভাগ্য পরিবর্তন করতে । অনেকেই আসে সুযোগ নিয়ে অর্থবিত্তের মালিক হতে ।

মানুষের প্রতি যাদের কোন আস্তা নেই, মানুষের প্রতি যাদের কোন ভালবাসা নেই । আর তারা যদি মনে করে নিজের অট্রালিকা বানানোর মধ্য দিয়ে সকল মানুষকে দেখিয়ে দিব আমরা কত বড় হয়েছি । তালগাছ যতই বড়ই হোক সে কিন্তু তালগাছ । ওই তাল গাছের তালসাস আমরা খেতে চাই না ।

এ জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি ম.আঃ রাজ্জাক, জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, রাজৈর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সেকেন্দার আলী শেখ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জমির উদ্দিন খান প্রমুখ । (আগামীকাল আরো আপডেট পাবেন)

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION