1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
সংবাদ সম্মেলন টেকেরহাটে যুব লীগ নেতার উপর দুবৃত্তদের হামলা। হাতুড়ি পেটা। - Madaripur Protidin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে বাল্য বিবাহ প্রতিরোধ। কনের বাবাকে ৬ মাসের জেল রাজৈরে চুরির অপবাদে দুইদিন আটকে রেখে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার এক রাজধানীর বিভিন্ন ্এলাকায় -৪ পৃথক অভিযানে   ১ .২ কেজি গাঁজা এবং ১৮০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী’ গ্রেফতার রাজধানীর কাফরুল থেকে দীর্ঘ ৩৪ বছর পলাতক ১৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী মোঃ মাজহারুল আলম (নাজির) (৭০)’ গ্রেফতার রাজৈরে চক্ষু হাসপাতালকে ২০ হাজার টাকা জরিমানা মানিকগঞ্জের সাটুরিয়ায় শহিদুল ইসলাম’কে নৃশংসভাবে হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ শাহিন আলম (৩৮)’কে মানিকগঞ্জের ঘিওর থেকে গ্রেফতার   মাদারীপুরের রাজৈর হতে বিপুল পরিমান ইয়াবা ও দেশীয় তৈরী চোলাই মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। রাজৈরে র‌্যাব পরিচয়ে দিন-দপুরে ৮লক্ষ ২০ হাজার টাকা ছিনতাই জমিজমা সংক্রান্ত বিরোধের জের রাজৈরে ছাত্রের জীবন নাশের লক্ষ্যে আগ্নেয়াস্ত্র প্রদর্শনের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন ঢাকার আশুলিয়া থেকে ৪৭ লাখ টাকা মূল্যের হেরোইনসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

সংবাদ সম্মেলন টেকেরহাটে যুব লীগ নেতার উপর দুবৃত্তদের হামলা। হাতুড়ি পেটা।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২, ৫.২১ পিএম
  • ৯৮ জন পঠিত

রাজৈর(মাদারীপুর) প্রতিনিধি। মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনের জের ধরে রাজৈর পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ঠিকাদার সাদ্দাম হোসেনকে রাতের অন্ধকারে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেছে বিরোধী দুবৃত্তরা। তার আত্মচিৎকারে পাশর্^বর্তীরা এসে তাকে উদ্ধার করে প্রথমে রাজৈর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনা ঘটে ৩১ জুলাই রাত নয় টার দিকে। সে পৌর এলাকার নয়াকান্দি গ্রামের জমি শেখের ছেলে।

আজ মঙ্গলবার সে ফরিদপুর মেডিকেল থেকে উন্নত চিকিৎসা নিয়ে টেকেরহাট ইউএস মডেল হাসপাতালে কক্ষে এসে চিকিৎসাধীন অবস্থায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ তুলে ধরে দুবৃত্তদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। এব্যপারে রাজৈর থানায় চিহ্নিত দুবৃত্তদের আসামী করে একটি হত্যার চেষ্টা মামলা করা হয়েছে। ওসি মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামী ধরার জোর চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION