1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে কলেজ ছাত্রের উপর কিশোর গ্যাং-এর হামলা, ৭ দিন পরে মামলা নিলো পুলিশ - Madaripur Protidin
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

মাদারীপুরে কলেজ ছাত্রের উপর কিশোর গ্যাং-এর হামলা, ৭ দিন পরে মামলা নিলো পুলিশ

  • প্রকাশিত : বুধবার, ২ নভেম্বর, ২০২২, ৬.০২ পিএম
  • ১৭০ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা।
মাদারীপুরে কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে কিশোর গ্যাং-এর হামলার ঘটনার ৭দিন পরে মামলা নিলো পুলিশ। এতে শিক্ষার্থী ও তার পরিবারের মাঝে বিরাজ করছে আতঙ্ক। এই ঘটনায় জেলা প্রশাসক ও  পুলিশ সুপারের কাছেও অভিযোগ দিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু। সে শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে ও সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

জেলা প্রশাসক ও  পুলিশ সুপারের বরাবরে লেখা অভিযোগপত্র সূত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর শিবচর উপজেলার সরকারি বরহামগঞ্জ কলেজের যুক্তিবিদ্যা পরীক্ষা শেষে মোটর সাইকেলযোগে নিজবাড়ি গোয়ালকান্দা এলাকায় ফিরছিল শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু। এ সময় অপর তিন থেকে ৪টি মোটর সাইকেলে আসা কয়েকজন কিশোর দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে উচ্চশব্দে হর্ণ দিচ্ছিল। এর প্রতিবাদ করায় দিপুর উপর ক্ষিপ্ত হয় মোটর সাইকেল চালক রাহুল, ফাহাদ, হামজা ও আব্দুলাসহ তার বন্ধুরা।

পরে সেখান থেকে চলে গেলেও শিবচর-পাঁচ্চর সড়কের দাদাভাই উপশহরের সামনে দিপুর মোটর সাইকেল গতিরোধ করে অভিযুক্ত রাহুলসহ দলের অন্যান্য সদস্যরা। মোটরসাইকেল থেকে নামিয়ে টেনেহিচঁড়ে নিয়ে যায় উপশহরের নির্জণ স্থানে। পরে সাথে লোহার রড দিয়ে দিপুকে পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে রাহুল ও তার কিশোর গ্যাং-এর সদস্যদের বিরুদ্ধে। দিপুর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা।

পরে দিপুর বন্ধু মেহেদি হাসানের সহযোগিতায় চিকিৎসা দেয়া হয় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এই ঘটনায় রাহুল ও তার গ্যাং-এর সদস্যদের নামে শিবচর থানায় অভিযোগ দিলেও অজ্ঞাত কারনেই সাতদিন পরে মঙ্গলবার থানায় মামলা হয়। কিন্তু এখনো অপরাধীদের আইনের আওতায় আনা হয়নি । এতে নিরাপত্তাহীনতায় ভুগছে দিপুর তার পরিবার।

কলেজ শিক্ষার্থী হাসিব মাহমুদ দিপু বলে, থানায় অভিযোগ দেয়ার সাতদিন পরে মামলা হয়েছে বলে জানতে পেরেছি। এই ঘটনার বিচার চেয়ে পুলিশ সুপার ও জেলা প্রশাসক বরাবর আবেদন দিয়েছি। আইনগত বিচার না হলে রাহুল ও তার গ্যাং-এর সদস্যরা আরো বেপরোয়া হয়ে উঠবে।

দিপুর বাবা আবুল হোসেন মৃধা বলেন, কলেজে যাতায়াতের সময় নিরাপত্তা না পেলে ছেলের পড়ালেখা বন্ধ হয়ে যাবে। এর সুষ্ঠু বিচার চাই। এমন ঘটনা যেন আর না ঘটে।

মাদারীপুরের শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, কলেজ ছাত্রের উপর হামলার ঘটনায় থানায় তিনজনের নামসহ অজ্ঞাত ১০-১২ জনের নামে মামলা হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, কলেজ ছাত্রের উপর হামলার ঘটনায় শিবচর থানার ওসিকে আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION