1. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  2. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  3. jmitsolutionbd@gmail.com : support :
মাদারীপুরে প্রবাসীর স্ত্রীকে বিয়ে করায় যুবককে হাতুড়িপেটা - Madaripur Protidin
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে দুর্বৃত্তদের বিষে মরলো ৩ লক্ষ টাকার মাছ মাদারীপুরের শিবচর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় তিন প্রার্থী বিজয়ের পথে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি কালকিনিতে ব্যবসায়ীর পা ভেঙ্গে দেয়ার অভিযোগ কালকিনিতে কলেজছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের মাদারীপুরে বহু চুরির নায়ক অবশেষে র‌্যাবের হাতে ধরা মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেফতার মাদারীপুরে মুরগী ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড, ১৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি, নাশকতার দাবী ক্ষতিগ্রস্থদের মাদারীপুরে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

মাদারীপুরে প্রবাসীর স্ত্রীকে বিয়ে করায় যুবককে হাতুড়িপেটা

  • প্রকাশিত : বুধবার, ২ নভেম্বর, ২০২২, ৭.৪৫ পিএম
  • ১৭৬ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর) :
মাদারীপুরে এক সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে পালিয়ে বিয়ে করায় আজম মাতুব্বর (৩২) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আজম খৈয়ার ভাঙ্গা এলাকার রাজ্জাক মাতুব্বরের ছেলে ও মস্তফাপুরের মোবাইল সার্ভিসিং মেকার।

জানা যায়, ১০ বছর পূর্বে মাদারীপুরের ডাসার উপজেলার আটিপাড়া সোনা পুকুর পাড় এলাকার লতিফ হাওলাদারের ছেলে ওবাইদুল হাওলাদারের (৩৮) সাথে সদর উপজেলার খৈয়ার ভাঙ্গার কালাম ঢালীর মেয়ে লিমা আক্তারের (৩০) বিয়ে হয়। এর ৫ বছর পর সৌদি আরব চলে যায় ওবাইদুল। এরই মধ্যে তাদের দুই কন্যা সন্তান হয়। পরে তার স্ত্রী লিমার সাথে মোবাইল মেকার আজমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দেড় বছর প্রেম করার পর স্বামী তালাক দিয়ে সন্তানদের রেখে আজমের সাথে পালিয়ে বিয়ে করে লিমা। এরই জের ধরে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মস্তফাপুর পল্লী বিদ্যুৎ মসজিদের সামনে আসলে আজমের (লিমার বর্তমান স্বামী) উপর হামলা চালায় ওবাইদুল (লিমার তালাক প্রাপ্ত স্বামী), কালাম ঢালী (৫০), সাজ্জাদ ঢালী (২২), আবির ঢালী (১৮) সহ অজ্ঞাত আরো ৫/৬ জন। এসময় তাকে হাতুড় ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আজমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

আহতের স্ত্রী লিমা আক্তার জানান, এর আগে আমাকে তারা ঘরে আটকে রেখে পিটিয়ে সারা শরীরে জখম করেছিল। এখন আমার স্বামীকে মেরে ফেলার চেষ্টা করতেছে। এ বিষয়ে আমি ৯৯৯ এ কল করে জানানোর পর পুলিশ আমার সাথে কথা বলেছে। কিন্তু থানায় এখনো লিখিত অভিযোগ দিতে পারি নাই। আমি হামলাকারীদের বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. মনোয়ার চৌধুরী বলেন, এ ব্যাপারে আমি একটি মেসেজ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION