1. : deleted-lq3vXzn1 :
  2. abdulmotin52@gmail.com : ABDUL MOTIN : ABDUL MOTIN
  3. madaripurprotidin@gmail.com : ABID HASAN : ABID HASAN
  4. jmitsolutionbd@gmail.com : support :
  5. : wp_update-1720111722 :
মাদারীপুর জেলাজুড়ে রাতভর ডাকাত আতংক ॥ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ॥ সাধারণ মানুষ রাত জেগে পাহাড়া ॥ মসজিদে মসজিদে মাইকিং - Madaripur Protidin
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পদ্মায় স্পিডবোট উল্টে নিখোঁজ নৌপুলিশের সদস্যের সন্ধান মেলেনি ৬ দিনেও রাজৈরে আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাদারীপুরে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ: ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৬ শিক্ষার্থী মাদারীপুরে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় কলেজছাত্রীকে মারধর, এলাকায় তোলপাড় অযৌক্তিক কোটা যৌক্তিক পর্যায়ে নিয়ে আসা প্রয়োজন: মাদারীপুরে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী কালকিনিতে পাবলিক লাইব্রেরি উদ্বোধন কালকিনিতে দু’পক্ষের মাঝে সংঘর্ষ ॥ নিহত-১ ’ আহত-৯ মাদারীপুরে দুগ্ধপোষ্য ২ কন্যা শিশুকে গলাটিপে হত্যা করলেন মা মাদারীপুরে কোটা বাতিলের দাবিতে সড়ক অবরোধ প্রশ্নপত্র ফাঁস, কোটিপতি হয়ে আপন ভাইদের সাথে সর্ম্পক রাখেনি আবেদ আলী

মাদারীপুর জেলাজুড়ে রাতভর ডাকাত আতংক ॥ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ॥ সাধারণ মানুষ রাত জেগে পাহাড়া ॥ মসজিদে মসজিদে মাইকিং

  • প্রকাশিত : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ৪.৫৮ পিএম
  • ২৮৫ জন পঠিত

টেকেরহাট (মাদারীপুর)সংবাদদাতা।।

মাদারীপুর জেলা জুড়ে রোববার রাত ১১ টার পর থেকে সারারাত ডাকাত আতংকে ছিলেন সাধারণ মানুষ। এই খবর মাদারীপুরের বিভিন্ন মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করেছেন। এতে এই খবরটি ফেসবুকপাতায় জুড়ে ভাইরাল হয়। এছাড়াও ডাকাত আতংকের খবর জেলার বিভিন্ন মসজিদে মসজিদে মাইকিং করা হয়েছে। ফলে সাধারণ মানুষের মধ্যে ভয় ও আতংক দেখা দিলে, তারা রাত জেগে পাহারা দেন। এদিকে মাদারীপুর পুলিশ প্রশাসনের পক্ষ থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যমেও সচেতনমূলক পোস্ট দেয়া হয়েছে। এটা গুজব বলেও জানিয়েছেন পুলিশ। এসময় বিভিন্ন এলাকায় পুলিশ টহলও দিয়েছেন।

সংশিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা, কালকিনি, ডাসার, শিবচর উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতদল হানা দিয়েছে আবার কোথাও কোথাও হানা দিবে বলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। রোববার রাত ১১টার পর থেকে সারারাত জুড়ে এই আতংক বিরাজ করে। কোন ধরণের ডাকাতির ঘটনা না ঘটায় পরের দিন সোমবার ভোরে সাধারণ মানুষের মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরে এসেছেন।

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর, করদি, উত্তর চিড়াইপাড়া, নয়াচর, পাকদি, খাগদী, থানতলী, পিটিআই রোড, হাজির হাওলা, ছয়না, কুকরাইল, গগণপুর, শিবচর উপজেলার নলগোড়া, কালকিনি উপজেলার সাহেবরামপুর, এনায়েতনগর, ফাসিয়াতলা, ডাসার উপজেলার নবগ্রাম, খাতিয়ালসহ প্রায় এলাকাজুড়ে এই ডাকাত আতংক ছড়িয়ে পড়ে।

এই ঘটনায় আতংক হয়ে বিভিন্ন এলাকার মসজিদে মসজিদে মাইকিং করে ডাকাতের কথা জানানো হয়েছে। মাইকিং এ বলা হয়-আজ রাতে ডাকাতি হবে, তাই সবাই সাবধানে থাকবেন, সবাই জেগে পাহাড়া দিবেন। যে কোন সময় ডাকাতরা হামলা দিবে। এরপরই আরো বেশি আতংক ছড়িয়ে পড়ে জেলা জুড়ে। সেই সাথে বিভিন্ন মানুষজন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ডাকাতির খবর বিভিন্ন ভাবে শেয়ার দেন। এতে করেও সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। অনেকেই ঘর ছেড়ে লাঠিসোটা নিয়ে রাত জেড়ে ডাকাত পাহাড়ায় থাকেন।

এদিকে যখন জেলাজুড়ে আতংক ছড়িয়ে পড়ে, তখন মধ্য রাতে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী, মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদসহ বিভিন্ন প্রশাসনের লোকজন, সাংবাদিক ও সচেতন ব্যক্তিরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডাকাতির ঘটনা গুজব বলে সচেতনমুলক পোস্ট দিয়ে সাধারণ মানুষকে আশ^স্ত করেন।

মাদারীপুর সদর উপজেলার হাজির হাওলা গ্রামের শিক্ষক নুরজাহান বলেন, রাত তিনটার সময় আমার এক আত্মীয় রেজাউল বলেন হাজির হাওলা গ্রামে ডাকাত পড়েছে। সবাইকে সাবধান হতে হবে।

মাদারীপুর সদর উপজেলার চিড়াইপাড়া গ্রামের বাসিন্দা সাংবাদিক ইমদাদুল হক মিলন বলেন, আমাদের এখানে ডাকাত পড়েছে বলে মসজিদে মসজিদে মাইকিং করা হয়েছে।

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের মেহেদী হাসান বলেন, রাতে মস্তফাপুর বাজার ও মস্তফাপুর বাসস্ট্যানে ডাকাতের হামলা হতে পারে বলে মসজিদে মসজিদে মাইকিং হয়েছে।
শিবচর উপজেলার নাসিরুল হক বলেন, শিবচরের নগগোড়া এলাকাসহ বিভিন্ন এলাকার মসজিদে মসজিদে ডাকাত আতংকের ঘোষণা হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ডিউটি অফিসার এস. আই মিলন বলেন, এমন পরিস্থিতি সৃষ্টি হওয়ার পর থেকেই পুলিশ ডাকাত ধরতে এবং কোথা থেকে এই খবরের সূত্রপাত ঘটেছে তা উদ্ঘাটন করতে ব্যাপক তৎপরতা চালিয়েছেন। তবে শেষে মনে হচ্ছে বিষয়টি সবই গুজব। কেননা কোথাও কোন ডাকাতি হয়েছে বা ডাকাতির চেষ্টা হয়েছে এমন কোন খবর পুলিশ পাননি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন বলেন, ডাকাতির ঘটনা সম্পূর্ণ গুজব। এই গুজ বযাড়া ছড়িয়েছেন তাদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বমোট ভিজিট করা হয়েছে

© All rights reserved © 2021

Design & Developed By : JM IT SOLUTION